মোবাইল, TV বা ল্যাপটপে ব্যবহার করা যাবে, JBL ভারতে লঞ্চ করল চারটি নতুন সাউন্ডবার

ভারতীয় বাজারে জেবিএল বার ২.১ ডিপ বেস, বার ৫০০, বার ৮০০. এবং বার ১০০০ সাউন্ডবারগুলির দাম থাকছে ৩৪,৯৯৯ টাকা থেকে ১,২৯,৯৯৯ টাকার মধ্যে।

JBL Bar2.1 Deep Bass Bar500 Bar800 & Bar1000 Launched

ভারতে আত্মপ্রকাশ করল JBL সংস্থার নতুন সাউন্ডবার সিরিজ। এর মধ্যে রয়েছে JBL Bar2.1 Deep Bass, Bar500, Bar800 এবং Bar1000। যেখানে JBL Bar500 এবং Bar800 মডেলটিতে রয়েছে এয়ার প্লে ২, অ্যালেক্সা, এমআরএম এবং বিল্ট-ইন ক্রোমকাস্ট। তাছাড়া JBL Bar500, Bar800 এবং Bar1000 এই তিনটি মডেলই JBL One অ্যাপ দ্বারা নিয়ন্ত্রিত। চলুন দেখে নেওয়া যাক নতুন JBL Bar2.1 Deep Bass, Bar500, Bar800 এবং Bar1000 সাউন্ডবারের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

JBL Bar2.1 Deep Bass, Bar500, Bar800 এবং Bar1000 সাউন্ডবারের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে জেবিএল বার ২.১ ডিপ বেস, বার ৫০০, বার ৮০০. এবং বার ১০০০ সাউন্ডবারগুলির দাম থাকছে ৩৪,৯৯৯ টাকা থেকে ১,২৯,৯৯৯ টাকার মধ্যে। সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে কিনতে পাওয়া যাচ্ছে অডিও ডিভাইসগুলি।

JBL Bar2.1 Deep Bass, Bar500, Bar800 এবং Bar1000 সাউন্ডবারের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত জেবিএল বার ২.১ ডিপ বেস মডেলটি কমপ্যাক্ট ডিজাইনের সাথে এসেছে, যা ৩০০ ওয়াট জেবিএল সিগনেচার সাউন্ড সরবরাহ করতে সক্ষম। তাছাড়া অডিও ডিভাইসটিকে এইচডিএমআই কেবলের মাধ্যমে টিভির সাথে সংযুক্ত করা যাবে। এমনকি ব্যবহারকারী চাইলে তাদের ফোন কিংবা ল্যাপটপ থেকেও ব্লুটুথের মাধ্যমে মিউজিক স্ট্রিম করতে পারবেন। তাছাড়া নতুন এই সাউন্ডবারটি ডলবি ডিজিটাল এবং জেবিএল সাউন্ড সাপোর্ট সহ এসেছে। শুধু তাই নয়, কোনওরকম অতিরিক্ত ওয়্যার বা স্পিকার ছাড়াই এটি উন্নতমানের সাউন্ড এক্সপেরিয়েন্স প্রদান করতে পারবে। সর্বোপরি এই সাউন্ডবারের সাথে রয়েছে ইএআরসি এইচডিএমআই সহ একটি ওয়্যারলেস ডাউন ফায়ারিং সাবউফার।

এবার আসা যাক জেবিএল বার ৫০০ মডেল প্রসঙ্গে। ৫৯০ ওয়াট সাউন্ড আউটপুটের এই সাউন্ডবার মাল্টিবিম টেকনোলজির মাধ্যমে টিভি ভিউয়িং এক্সপেরিয়েন্সকে আরো মনোরম করে তুলবে। তাছাড়া সারাউন্ড সাউন্ড সিনেম্যাটিক এক্সপেরিয়েন্স অফার করতে সক্ষম। শুধু তাই নয়, ডিভাইসটিতে স্বচ্ছ সাউন্ড উৎপন্ন করার জন্য পিওর ভয়েস টেকনোলজি উপলব্ধ। তদুপরি এতে রয়েছে ১০ ইঞ্চি ওয়্যারলেস সাবউফার।

আবার ৭২০ ওয়াট জেবিএল বার ৮০০ সাউন্ডবারটি ডলবি অ্যাটমোস সাপোর্ট সহ এসেছে। তাছাড়া এতে রয়েছে দুটি আপ ফায়ারিং ড্রাইভার এবং ওয়্যারলেস ডিটাচেবল ব্যাটারি পাওয়ার স্পিকার। তাই কোনোরকম অতিরিক্ত কেবল ছাড়াই এটি মনোরম থ্রিডি সিনেম্যাটিক এক্সপেরিয়েন্স প্রদান করতে পারবে।

সবশেষে আলোচনা করা যাক জেবিএল বার ১০০০ মডেল প্রসঙ্গে। ৮৮০ ওয়াট আউটপুট পাওয়ারের এই সাউন্ডবারে রয়েছে ১০ ইঞ্চি ওয়্যারলেস ডাউন ফায়ারিং সাবউফার। এমনকি এতে মাল্টিবিম টেকনোলজি সাপোর্ট করবে। শুধু তাই নয়, অডিও ডিভাইসটিতে থাকছে চারটি আপ ফায়ারিং ড্রাইভার। এর মধ্যে দুটি সাউন্ডবারের মধ্যে অবস্থিত এবং অন্য দুটি ডিটাচেবল ব্যাটারি পাওয়ার স্পিকার।