অনেকক্ষণ স্বাচ্ছন্দ্যে ব্যবহার করা যাবে, দীর্ঘ ব্যাটারি লাইফের সাথে ওয়্যারলেস হেডফোন আনল Logitech

ভারতীয় বাজারে Logitech ZONE VIBE 100 হেডফোনের দাম ধার্য করা হয়েছে ১২,৪৯৫ টাকা। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ষ কমার্স সাইট অ্যামাজন থেকে কিনতে পাওয়া যাচ্ছে নতুন এই হেডফোনটি

Logitech ZONE VIBE 100 Wireless Headphone Launched in India

গত সেপ্টেম্বর মাসে চীনে লঞ্চের পর এবার ভারতীয় বাজারে পা রাখল Logitech সংস্থার নতুন ZONE VIBE 100 ওয়্যারলেস হেডফোন। নরম নিট ফেব্রিক এবং মেমোরি ফোমের তৈরি এর ইয়ারকাপগুলি ব্যবহারকারীকে স্বাচ্ছন্দ্য প্রদান করতে সক্ষম। সংস্থার মতে, এটি বাজারের প্রথম হেডফোন, যা বিজনেস গ্রেড পারফরম্যান্স সরবরাহ করার পাশাপাশি স্বাচ্ছন্দ্য দেবে। চলুন দেখে নেওয়া যাক নতুন এই Logitech ZONE VIBE 100 হেডফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Logitech ZONE VIBE 100 হেডফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে লজিটেক জোন ভাইভ ১০০ হেডফোনের দাম ধার্য করা হয়েছে ১২,৪৯৫ টাকা। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ষ কমার্স সাইট অ্যামাজন থেকে কিনতে পাওয়া যাচ্ছে নতুন এই হেডফোনটি। গ্রাফাইট, অফ হোয়াইট এবং রোজ, এই তিনটি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন তাদের পছন্দের হেডফোন।

Logitech ZONE VIBE 100 হেডফোনের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত লজিটেক জোন ভাইভ ১০০ হেডফোনের প্রসঙ্গে বলতে গেলে, এটি সাধারণ অথচ স্টাইলিশ ওভার দ্য ইয়ার ডিজাইনের সাথে এসেছে। এতে ব্যবহৃত হয়েছে ২৫ শতাংশ রিসাইকেল প্লাস্টিক মেটিরিয়াল। তাছাড়া আগেই বলেছি এর এয়ার টিপগুলি নরম ফোমের তৈরি, যার ফলে দীর্ঘক্ষণ ব্যবহার করলেও কোনো অসুবিধা হবে না।

অন্যদিকে, ইয়ারফোনটিতে দেওয়া হয়েছে ৪০এমএম স্পিকার ড্রাইভার, যা গভীর বেস, স্বচ্ছ ট্রেবল এবং ঝঞ্ঝাটহীন মনোরম অডিও আউটপুট সরবরাহ করতে পারবে। তাছাড়া এতে থাকছে একটি টাচ বাটন, যার মাধ্যমে হেডফোনটিকে নিয়ন্ত্রণ করা সম্ভব। আবার লজিটিউন অ্যাপের মাধ্যমে ব্যবহারকারী এর ইকুইলার সেট থেকে শুরু করে বিভিন্ন ধরনের ফাংশন কাস্টমাইজ করতে পারবেন। তাছাড়া হেডফোনটি ব্লুটুথ সাপোর্ট সহযোগে এসেছে।

এবার আসা যাক Logitech ZONE VIBE 100 হেডফোনের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি ২০ ঘন্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক টাইম অফার করার পাশাপাশি ১৮ ঘণ্টা পর্যন্ত টকটাইম অফার করবে। আবার ফার্স্ট চার্জিং সাপোর্ট করায় মাত্র পাঁচ মিনিট চার্জে এটি এক ঘন্টা ব্যবহারযোগ্য। সর্বোপরি, হেডফোনটির ওজন মাত্র ১৮৪ গ্রাম।