Homeঅডিওপুজোতে একদম সস্তায় Mivi DuoPods M30 ইয়ারবাড এবং Collar Flash Pro নেকব্যান্ড ইয়ারফোন কিনে নিন

পুজোতে একদম সস্তায় Mivi DuoPods M30 ইয়ারবাড এবং Collar Flash Pro নেকব্যান্ড ইয়ারফোন কিনে নিন

ভারতীয় বাজারে মিভি ডুয়োপডস এম৩০ ইয়ারবাড এবং কলার ফ্ল্যাশ প্রো নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনের দাম রাখা হয়েছে যথাক্রমে ১,১৯৯ টাকা এবং ৯৯৯ টাকা

দেশীয় সংস্থা Mivi-র অডিও ডিভাইস পোর্টফোলিওতে যুক্ত হল নতুন দুটি ইয়ারফোন। এগুলি হল DuoPods M30 ইয়ারবাড এবং Collar Flash Pro নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন। এর মধ্যে ডুয়োপডস এম৩০ ইয়ারফোনে ব্যবহৃত হয়েছে ১০.৫ এমএম ড্রাইভার এবং কলার ফ্ল্যাশ প্রো ইয়ারফোনে দেওয়া হয়েছে ১৩ এমএম ড্রাইভার। তবে ডুয়োপডস এম৩০ ইয়ারফোনের চার্জিং কেস মাইক্রো ইউএসবি পোর্টের মাধ্যমে চার্জ দেওয়া গেলেও কলার ফ্ল্যাশ প্রো ইয়ারফোনে থাকছে ইউএসবি চার্জিং পোর্ট। চলুন দেখে নেওয়া যাক নতুন DuoPods M30 ইয়ারবাড এবং Collar Flash Pro নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Mivi DuoPods M30 ইয়ারবাড এবং Collar Flash Pro নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে মিভি ডুয়োপডস এম৩০ ইয়ারবাড এবং কলার ফ্ল্যাশ প্রো নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনের দাম রাখা হয়েছে যথাক্রমে ১,১৯৯ টাকা এবং ৯৯৯ টাকা। ডুয়োপডস এম৩০ ইয়ারবাডটি ব্ল্যাক, ব্লু, বেইজ এবং পিংক এই চারটি কালার অপশনে ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাবে। অন্যদিকে, অ্যামাজন থেকে ক্রেতারা ব্ল্যাক, ব্লু, গ্রীন, গ্রে এবং রেড এই পাঁচটি কালার অপশনে কিনতে পারবেন কলার ফ্ল্যাশ প্রো ইয়ারফোন।

Mivi DuoPods M30 ইয়ারবাড এবং Collar Flash Pro নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনের স্পেসিফিকেশন

নবাগত মিভি ডুয়োপডস এম৩০ ইয়ারবাডের স্পেসিফিকেশন প্রসঙ্গে বলতে গেলে এটি ১০.৫ এমএম ড্রাইভারের সাথে এসেছে এবং এতে ব্যবহৃত হয়েছে ৩৫X ২ এমএএইচ ব্যাটারি। তবে এর চার্জিং কেসের ব্যাটারি ক্যাপাসিটি ৩৮০ এমএইচ ব্যাটারি, যা একবার চার্জে ৪২ ঘন্টা পর্যন্ত প্লে টাইম অফার করতে সক্ষম। তাছাড়া মাইক্রো ইউএসবি চার্জিং কেবলের মাধ্যমে ইয়ারফোনটি মাত্র ১ ঘন্টায় পুরোপুরি চার্জ হয়ে যাবে। শুধু তাই নয়, এতে রয়েছে ডুয়াল মাইক সেটআপ।

অন্যদিকে, মিভি কলার ফ্ল্যাশ প্রো ইয়ারফোনটিতে ব্যবহৃত হয়েছে ১৩ এমএম ড্রাইভার, যা উন্নত মানের সাউন্ড কোয়ালিটি অফার করবে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি ২৫০ ঘন্টা পর্যন্ত স্ট্যান্ডবাই মোডে ইয়ারফোনটিকে সক্রিয় রাখবে। এর জন্য এতে দেওয়া হয়েছে ১৯০X ২ এমএএইচ ব্যাটারি। তবে ইউএসবি টাইপ সি চার্জিং কেবলের মাধ্যমে অডিও ডিভাইসটিকে চার্জ দেওয়া যাবে।

তদুপরি উভয়ই ইয়ারফোনে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.১। এর ট্রান্সমিশন রেঞ্জ ৩০ ফুট পর্যন্ত বিস্তৃত। এমনকি বাইরের অবাঞ্ছিত আওয়াজ এড়ানোর জন্য উভয় ইয়ারফোনে পিএনসি নয়েজ ক্যান্সলেশন ফিচার সাপোর্ট সহ এসেছে।

আরও পড়ুন