Homeঅডিওএকবার চার্জে প্রায় ২ দিন নিশ্চিন্ত, Noise Air Buds 2 বাজারে এল

একবার চার্জে প্রায় ২ দিন নিশ্চিন্ত, Noise Air Buds 2 বাজারে এল

ভারতে আত্মপ্রকাশ করল দেশীয় Noise সংস্থার নতুন ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড, যার নাম Noise Air Buds 2। এটি ২০২০ সালে নভেম্বর মাসে লঞ্চ হওয়া নয়েজ এয়ার বাডস ইয়ারফোনের উত্তরসূরী। হালকা ওজনের এই ইয়ারফোনের চার্জিং কেসে রয়েছে অভিনবত্ব। তাছাড়া ফাস্ট চার্জিং সাপোর্ট করায় মাত্র ১০ মিনিট চার্জে এটি ২৪০ মিনিট প্লে টাইম অফার করতে পারবে বলে দাবি করেছে সংস্থাটি। চলুন দেখে নেওয়া যাক নতুন Noise Air Buds 2 ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Noise Air Buds 2 ইয়ারফোনের দাম ও লভ্যতা

নয়েজ এখনও তাদের নতুন ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড, নয়েজ এয়ার বাডস ২ এর দাম এবং কবে থেকে ইয়ারফোনটি বাজারে উপলব্ধ হবে তা জানায়নি। তবে আশা করা যাচ্ছে ই -কমার্স সাইট অ্যামাজন থেকে এটি পাওয়া যাবে‌।

Noise Air Buds 2 ইয়ারফোনের স্পেসিফিকেশন ও ফিচার

পূর্বসূরীর মত নবাগত নয়েজ এয়ার বাডস ২ ইয়ারফোনটি সেমি ইন ইয়ার ডিজাইনের, যা ক্লাসিক এয়ারপড ডিজাইনের কথাই মনে করিয়ে দেয়। তাছাড়া এর চার্জিং কেসের ঢাকনাটি স্বচ্ছ এবং ইয়ারফোনটির ওজন মাত্র ৩.৫ গ্রাম। ডিপ বেস সরবরাহ করার জন্য এতে ব্যবহৃত হয়েছে ১৩ এমএম ডায়নামিক ড্রাইভার। সেইসঙ্গে সিমলেস কানেক্টিভিটির জন্য এতে ব্লুটুথ ৫.৩ সাপোর্ট করবে। এমনকি মনোরম কলিং এক্সপেরিয়েন্সের জন্য ইয়ারফোনটিতে এনভায়রনমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচার উপলব্ধ।

এবার আসা যাক Noise Air Buds 2 ইয়ারফোনটির ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, ফুল চার্জে চার্জিং কেস সমেত অডিও ডিভাইসটির ব্যাটারি ৪০ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। কিন্তু এর প্রত্যেকটি ইয়ারবাডের ব্যাটারির ক্যাপাসিটি এখনো পর্যন্ত জানা যায়নি। তবে ফার্স্ট চার্জিং সাপোর্টসহ আসায় মাত্র ১০ মিনিট চার্জে এটি ৪ ঘন্টা পর্যন্ত প্লে টাইম অফার করবে। সর্বোপরি জল ও ঘাম থেকে সুরক্ষা দেওয়ার জন্য ইয়ারফোনটি IPX4 রেটিং প্রাপ্ত।

আরও পড়ুন