Homeঅডিওফুল চার্জে চলবে প্রায় একদিন, Noise Air Buds Pro 2 আপনার সারাদিনের সঙ্গি হতে বাজারে এল

ফুল চার্জে চলবে প্রায় একদিন, Noise Air Buds Pro 2 আপনার সারাদিনের সঙ্গি হতে বাজারে এল

ভারতীয় বাজারে নয়েজ ইয়ার বাডস প্রো ২ ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ২,৯৯৯ টাকা

দেশীয় সংস্থা Noise-এর অডিও ডিভাইস পোর্টফলিতে নবতম সংযোজন Noise Air Buds Pro 2 ইয়ারফোন। এটি এয়ার বাডস প্রো ইয়ারফোনের উত্তরসূরী। দেশীয় অডিও ডিভাইস প্রস্তুতকারক ব্র্যান্ডটি তিন হাজারেরও কম দামে লঞ্চ করেছে উন্নত টেকনোলজি সহযোগে তাদের নতুন এই ইয়ারফোনটি। তাই বাজার চলতি অন্যান্য নামি দামি ইয়ারফোনের সঙ্গে পাল্লা দিতে প্রস্তুত Noise Air Buds Pro 2। চলুন দেখে নেওয়া যাক নতুন এই ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Noise Air Buds Pro 2 ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে নয়েজ ইয়ার বাডস প্রো ২ ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ২,৯৯৯ টাকা। সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়াও ফ্লিপকার্টে চারকোল ব্ল্যাক ও স্নো হোয়াইট কালার অপশনে কিনতে পাওয়া যাচ্ছে নতুন ইয়ারফোনটি।

Noise Air Buds Pro 2 ইয়ারফোনের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত নয়েজ ইয়ার বাডস প্রো ২ ইয়ারফোনের স্পেসিফিকেশন প্রসঙ্গে বলতে গেলে নতুন এই ইয়ারফোনটি লং স্টেম এবং অ্যাঙ্গুলার ইয়ার টিপস সহ ইন -ইয়ার ডিজাইনে এসেছে। ফলে ব্যবহারকারী স্বাচ্ছন্দ্যের সাথে দীর্ঘক্ষণ এটি পড়ে থাকতে পারবেন। তাছাড়া এর স্টেমে ট্যাপ করেই ইয়ারফোনটিকে নিয়ন্ত্রণ করা সম্ভব। শুধু তাই নয়, অডিও ডিভাইসটি সিরি ও গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে।

অন্যদিকে, ইয়ার বাডস প্রো ২ ইয়ারফোনে ব্যবহৃত হয়েছে একটি ১০ এমএম ডায়নামিক ড্রাইভার ও তিনটি মাইক। যা ৪০ ডেসিবেল পর্যন্ত হাইব্রিড নয়েজ ক্যান্সলেশন ফিচার অফার করবে। সেইসঙ্গে বাইরের অবাঞ্ছিত আওয়াজ এড়িয়ে স্বচ্ছ ভয়েস সরবরাহ করার জন্য এতে রয়েছে এনভায়রনমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচার। তদুপরি, ইয়ারফোনটিতে ব্লুটুথ ৪.২ কানেক্টিভিটি উপলব্ধ, যার ট্রান্সমিশন রেঞ্জ ১০ মিটার পর্যন্ত বিস্তৃত। আবার এর চার্জিং কেস ইউএসবি চার্জারের মাধ্যমে চার্জ দেওয়া যাবে। একবার চার্জে এর ব্যাটারি ২০ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে। পাশাপাশি বাডগুলি ৫ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে। সর্বোপরি, জল থেকে সুরক্ষা দিতে ইয়ারফোনটি IPX5 রেটিংসহ এসেছে।

আরও পড়ুন