Noise আনল ৫০ ঘন্টা ব্যাটারি ব্যাকআপের Earbuds, দাম একদম বাজেটের মধ্যে

ভারতীয় বাজারে নয়েজ বাডস ভিএস২০৪ ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১,৫৯৯ টাকা

Noise Buds VS204 Earbud Launched in India
Noise Buds VS204 Earbud Launched

দেশীয় সংস্থার Noise বাজারে আনল তাদের নতুন Buds VS204 ইয়ারফোন। এতে রয়েছে ইএনসি ফিচার সহ ফাস্ট কানেক্টিভিটি, কুইক চার্জিং এবং দীর্ঘ ব্যাটারি লাইফ অফার করার ক্ষমতা। চলুন দেখে নেওয়া যাক নতুন Noise Buds VS204 ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Noise Buds VS204 ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে নয়েজ বাডস ভিএস২০৪ ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১,৫৯৯ টাকা। মিন্ট গ্রিন, স্পেস ব্লু, জেট ব্ল্যাক এবং স্নো হোয়াইট – এই চারটি কালার অপশনে সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়াও অ্যামাজন এবং ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাচ্ছে ইয়ারফোনটি।

Noise Buds VS204 ইয়ারফোনের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত নয়েজ বাডস ভিএস২০৪ ইয়ারফোনের স্পেসিফিকেশন প্রসঙ্গে বলতে গেলে এটি স্টেম ও হালকা ঘোরানো সিলিকনের ইয়ার টিপ সহ ইন ইয়ার ডিজাইনে এসেছে। তাছাড়া এতে টাচ কন্ট্রোল সাপোর্ট করায় ইয়ারবাডগুলিতে সামান্য ট্যাপ করে মিউজিক পরিবর্তন, ফোন কলের উত্তর দেওয়া এবং ভয়েস অ্যাসিস্ট্যান্ট চালু করা সম্ভব।

অন্যদিকে শক্তিশালী বেস ও দুর্দান্ত সাউন্ড পারফরম্যান্স দেওয়ার জন্য ইয়ারফোনটিতে ব্যবহৃত হয়েছে ১৩ এমএম ডাইনামিক ড্রাইভার। তাছাড়া এতে এআই এনভায়রনমেন্টাল নয়েজ ক্যান্সেলেশন ফিচার উপলব্ধ। তদুপরি ইয়ারফোনটি হাইপারলিংক টেকনোলজি যুক্ত হওয়ায় এর চার্জিং কেসের ঢাকনা খোলার সাথে সাথে নিকটস্থ ডিভাইসের সঙ্গে দ্রুত সংযুক্ত হয়ে যাবে। শুধু তাই নয়, নতুন এই হেয়ারেবলে থাকছে ব্লুটুথ ৫.২ কানেক্টিভিটি।

এবার আসা যাক Noise Buds VS204 ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে চার্জিং কেস সমেত অডিও ডিভাইসটি ৫০ ঘণ্টা এবং এর প্রত্যেকটি ইয়ারবাড ১০ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করতে সক্ষম। উপরন্তু ইয়ারফোনটিকে ইউএসবি টাইপ সি পোর্টের মাধ্যমে চার্জ দেওয়া যাবে। আবার ফাস্ট চার্জিং সাপোর্ট করার মাত্র ১০ মিনিট চার্জে এটি ১২০ মিনিট পর্যন্ত ব্যবহারযোগ্য। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য বাডস ভিএস২০৪ ইয়ারফোন IPX4 রেটিং সহ এসেছে।

এই প্রোফাইল থেকে টেকগাপের সম্পাদকীয় দল এবং নিজস্ব সংবাদদাতাদের লেখা প্রকাশিত হয়৷