Noise Two: ৫০ ঘন্টা ব্যাটারি লাইফ ও এসডি কার্ড স্লট সহ লঞ্চ হল নয়েজের ওয়্যারলেস হেডফোন

ভারতীয় বাজারে নয়েজ টু ওয়্যারলেস হেডফোনের দাম ধার্য করা হয়েছে ১,৪৯৯ টাকা

Noise Two Launched in India

ভারতে আত্মপ্রকাশ করল Noise-র তৃতীয় হেডফোন, যার নাম Noise Two ওয়্যারলেস হেডফোন। এটি গত বছর লঞ্চ হওয়া নয়েজ ওয়ান হেডফোনের উত্তরসূরী। নতুন এই হেডফোনটি বাজেট রেঞ্জে আসলেও এতে রয়েছে একাধিক উন্নততর ফিচার। এসডি কার্ড স্লটের সাথে এতে পাওয়া যাবে ৫০ ঘন্টার ব্যাটারি ব্যাকআপ। চলুন দেখে নেওয়া যাক নতুন Noise Two ওয়্যারলেস হেডফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Noise Two ওয়্যারলেস হেডফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে নয়েজ টু ওয়্যারলেস হেডফোনের দাম ধার্য করা হয়েছে ১,৪৯৯ টাকা। বোল্ড ব্ল্যাক, শিরিন ব্লু এবং কাম হোয়াইট – এই তিনটি কালার অপশনে সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়াও ই কমার্স সাইট অ্যামাজন থেকে এটি কিনতে পাওয়া যাচ্ছে ।

Noise Two ওয়্যারলেস হেডফোনের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত নয়েজ টু ওয়্যারলেস হেডফোন ওভার দ্য ইয়ার ডিজাইনের সাথে এসেছে। হালকা ওজনের এই হেডফোনে রয়েছে নরম কুশন প্যাড, যা ব্যবহারকারীকে স্বাচ্ছন্দ্য প্রদান করবে। সেই সঙ্গে ব্যবহারকারীর মাথার পরিমাপ অনুযায়ী এটি ছোট বড় করে নেওয়া যাবে। শুধু তাই নয়, এর বাঁদিকের ইয়ার কাপে মিউজিক নিয়ন্ত্রণ করার জন্য তিনটি বাটন উপস্থিত। তাছাড়া হেডফোনটির কানেক্টিভিটি অপশনে শামিল হয়েছে ইউএসপিসি পোর্ট, একটি এসডি কার্ড স্লট এবং একটি এইউএক্স পোর্ট।

অন্যদিকে, নতুন এই হেডফোনে ৪০ এমএম স্পিকার ড্রাইভার উপলব্ধ, যা প্যাসিভ নয়েজ আইসোলেশনের পাশাপাশি চারটি প্লে মোড অফার করবে। এছাড়া এতে থাকছে ৪০এমএস লো ল্যাটেন্সি মোড। সেই সঙ্গে হেডফোনটিতে এফএম রেডিও শোনা যাবে। তবে হেডফোনটির সবচেয়ে উল্লেখযোগ্য ফিচার হল এতে থাকছে এসডি কার্ড স্লট, যার ফলে স্মার্টফোনের সঙ্গে যুক্ত না করেও ব্যবহারকারীরা তাদের পছন্দের গান শুনতে পাবেন।

তাছাড়া Noise Two ওয়্যারলেস হেডফোন ব্লুটুথ ৫.৩ সাপোর্ট সহ এসেছে। সেই সঙ্গে এতে ডুয়াল পেয়ারিং মোড সাপোর্ট করবে। তাই একই সঙ্গে দুটি ডিভাইসের সঙ্গে হেডফোনটি যুক্ত করা সম্ভব। কোম্পানির তরফে দাবি করা হয়েছে, Noise Two ৫০ ঘণ্টা পর্যন্ত প্লে টাইম অফার করবে। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য হেডফোনটি IPX5 রেটিং প্রাপ্ত।