হাজার টাকা ছাড়, এই শর্ত মানলেই সবচেয়ে সস্তায় কেনা যাবে Nothing Ear (Stick)

নাথিং তাদের পণ্য ব্যবহারকারীদের ধন্যবাদ জানানোর উপায় হিসেবে, গত মাসে উন্মোচিত নাথিং ইয়ার (স্টিক) ইয়ারবাডের ওপর ১,০০০ টাকার ছাড় ঘোষণা করেছে

Nothing Ear Stick Price Cut in India

গত মাসে লন্ডন ভিত্তিক স্টার্টআপ নাথিং (Nothing) তাদের নতুন Ear (Stick) নামক ট্রু ওয়্যারলেস ইয়ারবাডটি উন্মোচন করেছে। আর এটি এখনও পর্যন্ত কোম্পানির প্রযুক্তিগতভাবে সবচেয়ে উন্নত “অডিও এক্সপেরিয়েন্স” প্রদান করবে বলে দাবি করা হয়েছে। তবে, এই ইয়ারবাডে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন (ANC) এবং ওয়্যারলেস চার্জিংয়ের মতো কিছু ফিচারের অভাব থাকলেও, ৮৪৯৯ টাকা মূল্যের Nothing Ear (Stick) ভারতের বাজারে গতবছর লঞ্চ হওয়া Nothing Ear (1)-এর তুলনায় ব্যয়বহুল। তবে, এখন নাথিং ঘোষণা করেছে যে, তারা তাদের সমর্থকদের “ধন্যবাদ” জানানোর জন্য, শুধুমাত্র অনলাইন শপিং প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart)-এ উপলব্ধ Nothing Ear (Stick)-এর ওপর ১,০০০ টাকা ছাড় দেবে। তবে, এই ছাড়টি পাবেন সেই সমস্ত ক্রেতারা যারা ইতিমধ্যেই নাথিংয়ের কোনও প্রোডাক্ট ব্যবহার করছেন।

Nothing Ear (Stick)-এ মিলছে আকর্ষণীয় ছাড়

নাথিং তাদের পণ্য ব্যবহারকারীদের ধন্যবাদ জানানোর উপায় হিসেবে, গত মাসে উন্মোচিত নাথিং ইয়ার (স্টিক) ইয়ারবাডের ওপর ১,০০০ টাকার ছাড় ঘোষণা করেছে। আগামী ১৪ নভেম্বর দুপুর ১২:০০ টায় আয়োজিত সেল চলাকালীন আইটেমটি কিনলে ক্রেতারা এই অফার পেতে পারেন। তাছাড়াও, আগামী ১৭ নভেম্বর দুপুর ১২ টায় ওপেন সেল শুরু হলে ডিলটি অ্যাক্সেসযোগ্য হবে। কোম্পানি জানিয়েছে যে, এই অফারটি শুধুমাত্র অল্প সময়ের জন্য বৈধ।

নাথিং ইয়ার (স্টিক) স্পেসিফিকেশন এবং ফিচার – Nothing Ear (Stick) Specifications and Features

নাথিং ইয়ার (স্টিক) হাফ-ইয়ার ডিজাইন সহ এসেছে, যা গত বছর লঞ্চ হওয়া নাথিং ইয়ার (১)-এর ইন ইয়ার ডিজাইনের থেকে অনেকটাই ভিন্ন। এটি ব্যবহারকারীর কানে আরও আরামদায়কভাবে ফিট হবে বলে দাবি করা হয়, কারণ এটি কানের মধ্যে অনুপ্রবেশ করে না। এই ইয়ারবাডগুলিতে একটি অভ্যন্তরীণ ১২.৬ মিলিমিটারের ডায়নামিক ড্রাইভার কনফিগারেশন রয়েছে, যা এএসি (AAC) এবং এসবিসি (SBC) কোডিং সাপোর্ট করে। শব্দের নির্গমন বন্ধ করার জন্য একটি বেশ লক (Bass Lock) অপশনও এতে উপলব্ধ রয়েছে।

আবার, এই ট্রু ওয়্যারলেস স্টিরিও (TWS) ইয়ারবাডটিতে তিনটি মাইক্রোফোন রয়েছে এবং এটি বৃহত্তর ব্যাকগ্রাউন্ড নয়েজ ফিল্টার করতে সক্ষম। Nothing Ear (Stick) ইয়ারবাডগুলি পৃথকভাবে ৭ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ প্রদান করে, যা সরবরাহকৃত চার্জিং কেস সহ ২৯ ঘন্টা পর্যন্ত বাড়ানো যাবে। কেসিংয়ের চার্জিং পোর্টটি টাইপ-সি। তবে, এতে কোনও ওয়্যারলেস চার্জিং ফাংশনালিটি নেই।

এছাড়া, Nothing Ear (Stick)-এর কেসটি স্বচ্ছ এবং নলাকৃতির। নিয়ন্ত্রণের ক্ষেত্রে, এর উভয় বাডে ট্যাপ, প্রেস এবং হোল্ড করার কন্ট্রোল রয়েছে। ব্লুটুথ ৫.২, আইপি৫৪ (IP54) সার্টিফিকেশন, ইন-ইয়ার রিকগনিশন, গুগল ফাস্ট পেয়ার (Google Fast Pair), মাইক্রোসফ্ট সুইফ্ট পেয়ার (Microsoft Swift Pair), নাথিং এক্স অ্যাপ, কাস্টমাইজ ইকিউ ও মোশন, এবং লো ল্যাগ মোড উইথ ফোন ফিচারটিও এতে অন্তর্ভুক্ত রয়েছে।