Homeঅডিওহাজার টাকা অতিরিক্ত ডিসকাউন্ট, শুরু হল Nothing Ear (Stick) এর ওপেন সেল

হাজার টাকা অতিরিক্ত ডিসকাউন্ট, শুরু হল Nothing Ear (Stick) এর ওপেন সেল

সেল অফার হিসেবে যে সমস্ত কাস্টমার নাথিং ফোন (১) এবং নাথিং ইয়ার (১) ব্যবহার করেন, তাদের জন্য রয়েছে এক হাজার টাকার বিশেষ ছাড়

চলতি সপ্তাহের প্রথমেই ভারতে Nothing Ear (Stick) ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনটির ফ্ল্যাশ সেল অনুষ্ঠিত হয়েছিল। তবে যে সমস্ত ক্রেতারা এই সেলে ইয়ারফোনটি কিনতে পারেননি, তাদের জন্য সুখবর। কারণ Nothing Ear (Stick) এখন ওপেন সেলে পাওয়া যাবে। সিমলেস কানেকশনের জন্য এতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.২। এছাড়া ইয়ারফোনটি এএএসি এবং এসবিসি অডিও কোডেক সাপোর্ট করবে। এমনকি একবার চার্জে ডিভাইসটি ২৫ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে পারবে বলে দাবি করেছে সংস্থাটি। চলুন দেখে নেওয়া যাক Nothing Ear (Stick) ইয়ারফোনে দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Nothing Ear (Stick) ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে নাথিং ইয়ার (স্টিক) ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৮,৪৯৯ টাকা। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট এবং মিন্ত্রায় কিনতে পাওয়া যাচ্ছে নতুন ইয়ারফোনটি। সেল অফার হিসেবে যে সমস্ত কাস্টমার নাথিং ফোন (১) এবং নাথিং ইয়ার (১) ব্যবহার করেন, তাদের জন্য রয়েছে এক হাজার টাকার বিশেষ ছাড়।

Nothing Ear (Stick) ইয়ারফোনের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত নাথিং ইয়ার (স্টিক) ইয়ারফোনটি হাফ ইন ইয়ার ডিজাইনে এসেছে। এতে ব্যবহৃত হয়েছে ১২.৬ এমএম ডাইনামিক ড্রাইভার। তাছাড়া ইয়ারফোনটি এএএসি এবং এসবিসি অডিও কোডেক সাপোর্ট করবে। আবার সাউন্ড লিকেজ এড়াবার জন্য এতে থাকছে বেস লক অপশন। তাছাড়া নতুন এই ইয়ারফোনের চার্জিং কেসে রয়েছে অভিনবত্ব। স্বচ্ছ এবং সিলিন্ড্রিক্যাল শেপের এই চার্জিং কেসটি লিপস্টিকের মতো ঘুরিয়ে খুলতে হবে।

এদিকে ইয়ারফোনটিতে এএনসি ফিচার অনুপস্থিত থাকা সত্ত্বেও এটি ব্যাকগ্রাউন্ডের জোর আওয়াজ দূর করার পাশাপাশি হাওয়ার আওয়াজও এড়াতে সক্ষম। শুধু তাই নয়, এতে রয়েছে টাচ কন্ট্রোল। যার মাধ্যমে প্লে, পজ, মিউজিক কন্ট্রোল, ভয়েস কল অ্যাসিস্ট্যান্ট চালু করা এবং ভলিউম নিয়ন্ত্রণ করা সম্ভব।

এবার আসা যাক Nothing Ear (Stick) ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে চার্জিং কেস সমেত এর ব্যাটারি ২৯ ঘণ্টা এবং চার্জিং কেস ছাড়া ৭ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। তবে অডিও ডিভাইসটিতে ওয়্যারলেস চার্জিং সিস্টেম না থাকলেও ইউএসবি টাইপ সি কানেক্ট কেবলের মাধ্যমে চার্জ দেওয়া যাবে। তদুপরি ইয়ারফোনটির অন্যান্য ফিচারের মধ্যে উল্লেখযোগ্য কাস্টমাইজেবল ইকিউলাইজার এবং মুভমেন্ট, লো ল্যাটেন্সি মোড, ইন এয়ার আইডেন্টিফিকেশন, ব্লুটুথ ৫.২, গুগল ফাস্ট পেয়ার ইত্যাদি। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ইয়ারফোনটি IP54 রেটিংসহ এসেছে।

আরও পড়ুন