বিশেষ অফারের সাথে বাজারে হাজির Oppo Enco R Pro ইয়ারবাডস, ফুল চার্জে চলবে ২৮ ঘন্টা

Oppo Enco R Pro ইয়ারফোনে এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচারের সাথে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার এবং অ্যাম্বিয়েন্ট মোড উপলব্ধ। তদুপরি ইয়ারফোনটিতে টাচ জেসচার কন্ট্রোল এবং গেমিংয়ের সময় লো ল্যাটেন্সি মোড সাপোর্ট করবে

Oppo Enco R Pro Earbuds Launched

চীনের বাজারে গতকাল লঞ্চ হয়েছে Oppo Reno 9 সিরিজ। এই লঞ্চ ইভেন্টেই আত্মপ্রকাশ করেছে সংস্থার নতুন একটি ট্রুলি ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোন (TWS)। এই অডিও ডিভাইসটির নাম Oppo Enco R Pro। নাম থেকেই বোঝা যাচ্ছে এটি গত বছর লঞ্চ হওয়া Oppo Enco R ইয়ারফোনের উত্তরসূরী। এতে রয়েছে এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচার, সাথে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার ও অ্যাম্বিয়েন্ট মোড। চলুন দেখে নেওয়া যাক নতুন Oppo Enco R Pro ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Oppo Enco R Pro ইয়ারফোনের দাম ও লভ্যতা

নবাগত ওপ্পো এনকো আর প্রো ট্রুলি ওয়্যারলেস ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৪৯৯ ইউয়ান (প্রায় ৫,৬৮০ টাকা)। আগামী ২ ডিসেম্বর থেকে এর বিক্রি শুরু হবে। আপাতত ইয়ারফোনটির প্রি অর্ডারের জন্য উপলব্ধ। লঞ্চ অফারে ওপ্পো রেনো ৯ সিরিজের স্মার্টফোন ক্রেতারা এই ইয়ারফোনটির উপর পাবেন ১০০ ইউয়ানের (প্রায় ১,১৩৮ টাকা) বিশেষ ছাড়।

Oppo Enco R Pro ইয়ারফোনের স্পেসিফিকেশন ও ফিচার

নতুন ওপ্পো এনকো আর প্রো ট্রুলি ওয়্যারলেস ইয়ারফোনের প্রসঙ্গে বলতে গেলে প্রথমেই বলতে হবে, ডিজাইনগত দিক থেকে এটি পূর্বসূরীর থেকে সামান্য আলাদা। এটি ইন ইয়ার সিলিকন টিপের সাথে এসেছে, যা আগের মডেলে অনুপস্থিত। তাছাড়া উন্নত মানের বেস সরবরাহ করার জন্য এতে ব্যবহৃত হয়েছে ১২.৪এমএম ড্রাইভার এবং সিমলেস কানেক্টিভিটির জন্য ইয়ারফোনটিতে দেওয়া হয়েছে ব্লুটুথ ৫.২।

অন্যদিকে, হেয়ারেবলটিতে এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচারের সাথে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার এবং অ্যাম্বিয়েন্ট মোড উপলব্ধ। তদুপরি ইয়ারফোনটিতে টাচ জেসচার কন্ট্রোল এবং গেমিংয়ের সময় লো ল্যাটেন্সি মোড সাপোর্ট করবে।

এবার আসা যাক Oppo Enco R Pro ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, এএনসি ফিচার বন্ধ থাকলে একবার চার্জে চার্জিং কেস সমেত ইয়ারফোনটি ২৮ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দেবে। সর্বোপরি জলের ছিটে থেকে সুরক্ষা দেওয়ার জন্য ইয়ারফোনটি IP54 রেটিং সহ এসেছে।