শীঘ্রই বাজারে এন্ট্রি নিচ্ছে Poco Pods ও Redmi Buds 4 Active ইয়ারবাডস, দেখে নিন ডিজাইন

আপকামিং পোকো পডস এবং রেডমি বাডস ৪ অ্যাক্টিভ ইয়ারফোন দুটি একই রকম ইন ইয়ার ডিজাইন সহ আসছে

Poco Pods & Redmi Buds 4 Active Render Leak
Photo Credit : 91mobiles

শীঘ্রই ভারতে আত্মপ্রকাশ করতে চলেছে Poco Pods এবং Redmi Buds 4 Active ইয়ারফোন। জনপ্রিয় লিকষ্টার কুবা ওয়াজসিচোস্কি (Kuba Wojciechowski) -এর সহযোগিতায় 91mobiles সম্প্রতি এদের রেন্ডার সামনে এনেছে। যার দৌলতে আপকামিং ইয়ারফোন দুটির ডিজাইন সম্পর্কিত বিস্তারিত তথ্য জানা গেছে। পাশাপাশি এই ছবিগুলি থেকে ইয়ারফোন দুটি কি কালারে আসতে চলেছে, সে সম্পর্কেও স্পষ্ট ধারণা পাওয়া গেছে। এখানে জানিয়ে রাখি, Poco Pods হল Xiaomi সাব-ব্র্যান্ডের প্রথম ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোন।

ফাঁস হল Poco Pods এবং Redmi Buds 4 Active এর ছবি

ফাঁস হওয়া রেন্ডার ইমেজ অনুযায়ী, আপকামিং পোকো পডস এবং রেডমি বাডস ৪ অ্যাক্টিভ ইয়ারফোন দুটি একই রকম ইন ইয়ার ডিজাইন সহ আসছে। তাছাড়া এই অডিও ডিভাইসগুলির ইয়ারবাডে থাকবে স্টেম এবং সিলিকনের ইয়ারটিপস। এর মধ্যে পোকো পডস ইয়ারফোনের বডি, ব্ল্যাক কালারের এবং ইয়ারটিপগুলি ইয়েলো কালারের হবে। এমনকি এই ইয়ারফোনের ওভালশেপের চার্জিং কেসটিতে থাকবে ব্ল্যাক এবং ইয়েলো কালারেরে মিশ্রণ।

অন্যদিকে, রেডমি বাডস ৪ অ্যাক্টিভ ইয়ারবাডে থাকছে কাট আউট ডিজাইন। সম্ভবত মাইক্রোফোন এবং ভয়েস অ্যাসিস্ট্যান্টের জন্য এই ডিজাইন দেওয়া হয়েছে। অনুমান করা হচ্ছে, ব্যবহারকারীদের ইয়ারফোনটি নিয়ন্ত্রণের জন্য টাচ কন্ট্রোল ফাংশনের ওপর নির্ভর করতে হবে।

এছাড়া রিপোর্টে আরো দাবি করা হয়েছে, Poco Pods ইয়ারফোনটি যেখানে ব্ল্যাক কালারে আসবে, সেখানে রেডমি বাডস ৪ অ্যাক্টিভ পাওয়া যাবে ব্ল্যাক ও বেইজ কালার ভ্যারিয়েন্টে।

তবে রেন্ডার ইমেজ থেকে ইয়ারফোন দুটির ডিজাইন ও কালার সম্পর্কে জানা গেলেও, এদের ফিচার বা হার্ডওয়্যার প্রসঙ্গে কোনো তথ্যই প্রকাশ্যে আসেনি। পাশাপাশি ইয়ারফোন দুটি কবে লঞ্চ হবে এবং হেয়ারেবল দুটির দাম কত হবে, সে সম্পর্কেও কোনো তথ্য সামনে আসেনি। কিন্তু আশা করা যায় খুব শীঘ্রই ইয়ারফোন দুটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানা যাবে।

প্রসঙ্গত উল্লেখ্য, আগামী ফেব্রুয়ারি মাসের শেষের দিকেই ভারতে পা রাখতে চলেছে Poco X5 সিরিজের স্মার্টফোন। সংস্থার ভারতীয় প্রধান, হিমাংশু ট্যান্ডন, টিপস্টার যোগেশ ব্লার -এর টুইটের উত্তরে জানুয়ারি ও ফেব্রুয়ারি মাসে লঞ্চ হতে চলা ব্র্যান্ডের ডিভাইসগুলির তালিকা নিশ্চিত করেছেন। তবে এই তালিকায় উপরোক্ত ইয়ারফোন দুটির নাম নেই।