Homeঅডিও৭৯৯ টাকা থেকে দাম শুরু, pTron Bassbuds B21, Rush ও Xtreme ইয়ারফোন লঞ্চ হল

৭৯৯ টাকা থেকে দাম শুরু, pTron Bassbuds B21, Rush ও Xtreme ইয়ারফোন লঞ্চ হল

pTron Bassbuds B21, Bassbuds Rush এবং Bassbuds Xtreme ভারতে লঞ্চ হল

ইলেকট্রনিক ডিভাইস প্রস্তুতকারী ভারতীয় সংস্থা pTron বাজারে নিয়ে আসলো তাদের নতুন তিনটি ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড। এগুলি হল Bassbuds B21, Bassbuds Rush এবং Bassbuds Xtreme। নতুন ইয়ারফোনগুলিতে রয়েছে উন্নত মানের বিভিন্ন আধুনিক ফিচার। চলুন দেখে নেওয়া যাক নতুন Bassbuds B21, Bassbuds Rush এবং Bassbuds Xtreme ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

pTron Bassbuds B21, Bassbuds Rush এবং Bassbuds Xtreme ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে পিট্রন বেসবাডস বি২১ ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৭৯৯ টাকা। এর পাশাপাশি বেসবাডস রাস এবং সেমি ইন ইয়ার ডিজাইনের বেসবাডস এক্সট্রিম ইয়ারফোনের দাম রাখা হয়েছে যথাক্রমে ১,২৯৯ টাকা এবং ১,৪৯৯ টাকা। তিনটি ইয়ারফোনই অ্যামাজনে উপলব্ধ।

pTron Bassbuds B21, Bassbuds Rush এবং Bassbuds Xtreme ইয়ারফোনের ফিচার এবং স্পেসিফিকেশন

নবাগত পিট্রন বেসবাডস বি২১ ইয়ারফোনটিতে ক্রিস্টাল ক্লিয়ার সাউন্ড উৎপন্ন করার জন্য রয়েছে ডুয়াল মাইক। তাছাড়া ফাস্ট চার্জিংয়ের জন্য এতে টাইপ সি কানেক্টর সাপোর্ট করবে। শুধু তাই নয়, ইয়ারফোনটিতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.২ এবং এতে ফাস্ট পেয়ারিং ফিচার বর্তমান। উপরন্তু ফোনটিতে পাওয়া যাবে ভয়েস অ্যাসিস্ট্যান্ট, মনো এবং স্টিরিও সেটিংয়ের সুবিধা। সর্বোপরি, জল এবং ঘাম থেকে সুরক্ষা দেওয়ার জন্য Bassbuds B21 ইয়ারফোনটি IPX4 রেটিং সহ এসেছে।

বেসবাডস রাস ইয়ারফোনটিতে গেমারদের জন্য রয়েছে ৫০ এমএস লো ল্যাটেন্সি। তাছাড়া স্বচ্ছ, তীক্ষ্ণ এবং ট্রু গেমিং এক্সপেরিয়েন্স প্রদান করার জন্য ইয়ারফোনটিতে অ্যাপসসেন্স গেমিং টেকনলজি সাপোর্ট করবে। তাছাড়া এমনকি উন্নত মানের ভয়েস কলের জন্য এতে থাকছে এইচডি মাইক্রোফোন এবং ইএনসি টেকনোলজি। শুধু তাই নয়, হেয়ারেবলটি টাচ কন্ট্রোল সাপোর্ট করায় শুধুমাত্র স্পর্শের মাধ্যমে মিউজিক নিয়ন্ত্রণ করা সম্ভব। সর্বোপরি, সিমলেস কানেকশনের জন্য Bassbuds Rush ইয়ারফোনে থাকছে ব্লুটুথ ৫.৩।

বেসবাডস এক্সট্রিম ইয়ারফোনটি রাগড ডিজাইনের চার্জিং কেসের সাথে এসেছে। তাছাড়া এতে ব্যবহৃত হয়েছে ১৩ এমএম ড্রাইভার এবং একবার চার্জে ইয়ারফোনটি একটানা ৩২ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে পারবে বলে দাবি করেছে সংস্থাটি। উপরন্তু নতুন এই ইয়ারফোনে ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। তদুপরি, জল এবং ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য সেমি ইন ইয়ার ডিজাইনের Bassbuds Xtreme ইয়ারফোনটি IPX4 রেটিং প্রাপ্ত।

আরও পড়ুন