তিনদিনের অফার, মাত্র ৭৯৯ টাকায় কেনা যাবে নতুন pTron Bassbuds Epic ইয়ারবাডস

ভারতীয় বাজারে pTron Bassbuds Epic ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৮৯৯ টাকা

pTron Bassbuds Epic Earbuds Launched in India

ভারতীয় মোবাইল অ্যাক্সেসরিজ প্রস্তুতকারী ব্র্যান্ড pTron বাজারে আনল তাদের নতুন ট্রু ওয়্যারলেস গেমিং ইয়ারবাড, যার নাম Bassbuds Epic। এতে রয়েছে গেমিংয়ের উপযুক্ত বিভিন্ন ফিচার। এর মধ্যে উল্লেখযোগ্য ৪০এমএস লো ল্যাটেন্সি গেমিং মোড। সেই সঙ্গে থাকছে ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি এবং মাল্টি ফাংশন টাচ কন্ট্রোল। চলুন দেখে নেওয়া যাক নতুন pTron Bassbuds Epic ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

pTron Bassbuds Epic ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে পিট্রোন বেসবাডস এপিক ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৮৯৯ টাকা। তবে বর্তমানে এটি ৭৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। কিন্তু এই অফার মাত্র তিন দিনের জন্য বৈধ।

pTron Bassbuds Epic ইয়ারফোনের ফিচার ও স্পেসিফিকেশন

নবাগত পিট্রোন বেসবাডস এপিক ইয়ারফোনটি অ্যাঙ্গুলার চার্জিং কেসের সাথে এসেছে। এর ওপরে রয়েছে এলইডি ইন্ডিকেটর, যা চার্জিং কেসের পাওয়ার স্ট্যাটাস জানান দেবে। তাছাড়া ইয়ারফোনটিতে থাকছে সংস্থার এপিটিসেন্স (AptSense) লো ল্যাটেন্সি সলিউশন। আর ফলে উন্নতমানের গেমিং এক্সপেরিয়েন্স লাভ করা সম্ভব। শুধু তাই নয়, এর এর্গোনমিকাল ডিজাইনের প্রত্যেকটি ইয়ারবাডে সংস্থার নিজস্ব অডিও ড্রাইভার বর্তমান, যা ডিপ বেস, ন্যাচেরাল মিডস এবং ক্রিস্ট হাই সহ সাউন্ড উৎপন্ন করতে সাহায্য করবে।

অন্যদিকে গেমিং ইয়ারফোন হওয়ার দরুন এতে থাকছে নির্দিষ্ট একটি গেমিং মোড, যাতে ৪০ এমএস লো ল্যাটেন্সি উপলব্ধ। তদুপরি ইয়ারফোনটিতে রয়েছে একটি মিউজিক মোড এবং মাল্টি ফাংশন টাচ কন্ট্রোল।

তবে এখানেই শেষ নয়। ইয়ারফোনটির অন্যান্য ফিচারের মধ্যে উল্লেখযোগ্য ব্লুটুথ ৫.৩ কানেকটিভিটি। আবার এই অডিও ডিভাইসটি ইউএসবি টাইপ সি পোর্টের মাধ্যমে ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। যার ফলে মাত্র এক ঘন্টায় ইয়ারবাডগুলি এবং দেড় ঘন্টায় চার্জিং কেসটি পুরোপুরি চার্জ হয়ে যাবে। সঙ্গে pTron Bassbuds Epic ইয়ারফোনে রয়েছে ট্রুটক ইএনসি (TruTalk ENC) টেকনোলজি সহ ডুয়াল মাইক্রোফোন সেটআপ।