৯৯৯ টাকায় ইয়ারফোন এনে বাজিমাত করল pTron, জল লাগলেও নষ্ট হবে না

ভারতীয় বাজারে পিট্রন বেসবাডস এনওয়াইএক্স ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১,২৯৯ টাকা। কিন্তু এখন সংস্থার নিজস্ব ওয়েবসাইট এবং ই-কমার্স সাইট অ্যামাজনে এটি পাওয়া যাচ্ছে ৯৯৯ টাকায়

pTron Bassbuds Nyx launched in India

অডিও এক্সেসরিজ প্রস্তুতকারী সংস্থা pTron এবার ভারতীয় বাজারে লঞ্চ করল তাদের নতুন Bassbuds Nyx ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড। স্লিম ডিজাইনের নতুন এই ইয়ারফোনটিতে দেওয়া হয়েছে ট্রান্সপ্যারেন্ট চার্জিং কেস। তাছাড়া একক চার্জে ইয়ারফোনটি ৩২ ঘন্টা ব্যাটারি ব্যাকআপ দেবে বলে দাবি করেছে সংস্থাটি। চলুন দেখে নেওয়া যাক নতুন pTron Bassbuds Nyx ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

pTron Bassbuds Nyx ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে পিট্রন বেসবাডস এনওয়াইএক্স ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১,২৯৯ টাকা। কিন্তু এখন সংস্থার নিজস্ব ওয়েবসাইট এবং ই-কমার্স সাইট অ্যামাজনে এটি পাওয়া যাচ্ছে ৯৯৯ টাকায়।

pTron Bassbuds Nyx ইয়ারফোনের স্পেসিফিকেশন ও ফিচার

ডুয়েল কালারের নবাগত পিট্রন বেসবাডস এনওয়াইএক্স ইয়ারফোনটি এরগোনমিক ফুট ডিজাইন সহ এসেছে এবং কানে শক্তভাবে আটকে থাকার জন্য এতে একটি ৪৫ ডিগ্রি এঙ্গেলে থাকবে। ফলে দীর্ঘক্ষণ ব্যবহারকারী এটি পরে থাকলেও অস্বাচ্ছন্দ্যতা অনুভব করবেন না। তাছাড়া এর চার্জিং কেসটি ট্রান্সপারেন্ট এবং চার্জিং কেসের এলইডি লাইট ইয়ারফোনটির ব্যাটারি লেভেল জানান দেবে। শুধু তাই নয়, দুর্দান্ত অডিও সরবরাহের জন্য এতে দেওয়া হয়েছে ১০ এমএম শক্তিশালী স্পিকার। সেইসঙ্গে ইয়ারফোনটিতে ৫০ এমএস লো ল্যাটেন্সি উপলব্ধ।

অন্যদিকে, সিমলেস কানেকশনের জন্য ইয়ারফোনটিতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.১। ব্যবহারকারীর স্মার্টফোনে আসা কল ধরতে কিংবা কাটতে, ভলিউম কমাতে বাড়াতে এবং মিউজিক প্লে/ পজ করতে পারবেন কেবলমাত্র এর ট্যাপিং প্যানেলে স্পর্শ করে। তদুপরি ইয়ারফোনটিতে প্যাসিভ নয়েজ ট্রান্সলেশন ফিচার উপস্থিত। আবার ইয়ারফোনটি মোনো এবং স্টেরিও মোড সাপোর্ট করায় এর প্রত্যেকটি ইয়ারবাড আলাদাভাবে ব্যবহার করা সম্ভব।

এবার আসা যাক pTron Bassbuds Nyx ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে চার্জিং কেস সমেত এর ব্যাটারি ৩২ ঘণ্টা পাওয়ার ব্যাকআপ দেবে। আবার এই অডিও ডিভাইসের প্রতিটি ইয়ারবাড আলাদা করে ৯ ঘন্টা প্লে ব্যাক টাইম অফার করতে সক্ষম। সর্বোপরি জল এবং ঘাম থেকে সুরক্ষা দেওয়ার জন্য ইয়ারফোনটি IPX4 রেটিংসহ এসেছে।