Homeঅডিও৬০ ঘন্টা ব্যাটারি লাইফের সাথে PTron আনল নতুন ইয়ারফোন, দাম মাত্র ৫৯৯ টাকা

৬০ ঘন্টা ব্যাটারি লাইফের সাথে PTron আনল নতুন ইয়ারফোন, দাম মাত্র ৫৯৯ টাকা

ভারতীয় বাজারে পিট্রোন ট্যানজেন্ট স্পোর্টস নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৭৯৯ টাকা। মিডনাইট ব্ল্যাক, চিল গ্রীন, লাইটনিং ব্লু এবং রেজিং রেড এই চারটি কালার অপশনে ই- কমার্স সাইট অ্যামাজনে এটি ৫৯৯ টাকা প্রারম্ভিক মূল্যে পাওয়া যাচ্ছে

দেশীয় মোবাইল অ্যাক্সেসরিজ প্রস্তুতকারী সংস্থা PTron বাজারে আনল তাদের নতুন Tangent Sports নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন। গেমিংয়ের জন্য উপযুক্ত এই ইয়ারফোনটিতে রয়েছে লো ল্যাটেন্সি গেমিং মোড এবং এনভায়রনমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচার। তাছাড়া একবার চার্জে ইয়ারফোনটি টানা ৬০ ঘন্টা পর্যন্ত প্লেটাইম অফার করবে বলে দাবি করেছে সংস্থাটি। চলুন দেখে নেওয়া যাক নতুন PTron Tangent Sports ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

PTron Tangent Sports ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে পিট্রোন ট্যানজেন্ট স্পোর্টস নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৭৯৯ টাকা। মিডনাইট ব্ল্যাক, চিল গ্রীন, লাইটনিং ব্লু এবং রেজিং রেড এই চারটি কালার অপশনে ই- কমার্স সাইট অ্যামাজনে এটি ৫৯৯ টাকা প্রারম্ভিক মূল্যে পাওয়া যাচ্ছে। এর সাথে ক্রেতারা পাবেন ১ বছরে ওয়্যারেন্টি।

PTron Tangent Sports ইয়ারফোনের ফিচার

নবাগত পিট্রোন ট্যানজেন্ট স্পোর্টস নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনটির ফিচার প্রসঙ্গে বলতে গেলে, এতে রয়েছে সংস্থার অভিনব দুটি টেক ফিচার। এগুলি হল ট্রুটক ডিএসপি এএনসি কলিং এবং এডসেন্স লো ল্যাটেন্সি গেমিং। এরমধ্যে ট্রুটকের মাধ্যমে ব্যবহারকারী এবং কলারের মধ্যে ঝঞ্জাটহীন অডিও আদান-প্রদান সম্ভব। আবার এডসেন্স টেকনোলজিটি গেমিংয়ের সময় প্রাকৃতিক বাস্তবসম্মত শব্দ সরবরাহ করার পাশাপাশি ৪০ এমএস লো লাটেন্সি সহ গেমের সঠিক অবস্থানগত তথ্য প্রদান করবে।

অন্যদিকে, ইয়ারফোনটিতে ইনবিল্ট মাইক এবং মাল্টি কন্ট্রোল বাটন উপস্থিত। যার মাধ্যমে ভলিউম, মিউজিক ট্র্যাক পরিবর্তন এবং স্মার্টফোনে আসা কল ধরা এবং কাটা যায়। শুধু তাই নয়, ইয়ারফোনটিতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.২ এবং ১০ এমএম স্পিকার।

এবার আসা যাক PTron Tangent Sports ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি ৬০ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। আবার মাত্র ১০ মিনিট চার্জে এটি সাত ঘন্টা পর্যন্ত প্লে টাইম অফার করবে। সর্বোপরি জলের ছিটে থেকে সুরক্ষা দেওয়ার জন্য ইয়ারফোনটি IPX4 রেটিং সহ এসেছে।

আরও পড়ুন