Saturday, December 3, 2022
HomeঅডিওRealme লঞ্চ করল নতুন ইয়ারবাড ও‌ নেকব্যান্ড ইয়ারফোন, দাম সাধ্যের মধ্যে

Realme লঞ্চ করল নতুন ইয়ারবাড ও‌ নেকব্যান্ড ইয়ারফোন, দাম সাধ্যের মধ্যে

Realme Buds Air 3S এবং Realme Buds Wireless 2S ভারত সহ বিশ্বের অন্যান্য বাজারে ইতিমধ্যেই আত্মপ্রকাশ করেছে

Realme গতকাল তাদের 10 Pro সিরিজের স্মার্টফোনের পাশাপাশি একটি ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোন এবং একটি নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন লঞ্চ করেছে। এগুলি হলো Realme Buds Air 3S এবং Realme Buds Wireless 2S। এগুলি ভারত সহ বিশ্বের অন্যান্য বাজারে ইতিমধ্যেই আত্মপ্রকাশ করেছে। চলুন দেখে নেওয়া যাক নতুন Realme Buds Air 3S এবং Realme Buds Wireless 2S ইয়ারফোনগুলির দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Realme Buds Air 3S এবং Realme Buds Wireless 2S ইয়ারফোনগুলির দাম ও লভ্যতা

চীনের বাজারে রিয়েলমি বাডস এয়ার ৩ এস ইয়ারফোনের দাম রাখা হয়েছে ১৯৯ ইউয়ান (প্রায় ২,২৮১ টাকা )। এই ইয়ারফোনে ক্রেতারা পাবেন ব্ল্যাক এবং হোয়াইট কালার অপশন। অন্যদিকে রিয়েলমি বাডস ওয়্যারলেস ২ এস নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনটির দাম ধার্য করা হয়েছে ১৬৯ ইউয়ান (প্রায় ১,৯৩৮ টাকা )। ইয়োলো এবং ব্লু কালার ভ্যারিয়েন্টে ক্রেতারা বেছে নিতে পারবেন নতুন এই ইয়ারফোনটি।

Realme Buds Air 3S ইয়ারফোনের স্পেসিফিকেশন ও ফিচার

রিয়েলমি বাডস এয়ার ৩ এস ইয়ারফোনটি সংস্থার অন্যান্য ট্রু ওয়্যারলেস ইয়ারফোনের থেকে ডিজাইনগত দিক একটু আলাদা। কারণ কানে শক্তভাবে আটকে থাকার জন্য এতে রয়েছে উইংস স্টাইল। তাছাড়া ইয়ারফোনটিতে থাকছে ১১ এমএম ড্রাইভার এবং ডলবি অ্যাটমস সাউন্ড এফেক্ট সাপোর্ট। এমনকি ইয়ারফোনটিতে শুধুমাত্র টাচ জেসচার কন্ট্রোলের সাথে থাকছে ডুয়াল ডিভাইস কানেক্টিভিটি অর্থাৎ একই সঙ্গে একে দুটি ডিভাইসের সঙ্গে যুক্ত করা যাবে।

অন্যদিকে, সিমলেস কানেকশনের জন্য ইয়ারফোনটিতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.৩। তবে অডিও ডিভাইসে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার সাপোর্ট করবে না। এর বদলে এতে রয়েছে এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচার এবং গেম খেলার সুবিধের জন্য অডিও ডিভাইসটি ৬৯ এমএস লো ল্যাটেন্সি সাপোর্টসহ এসেছে।

এবার আসা যাক রিয়েলমি বাডস এয়ার ৩ এস ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে চার্জিং কেস সমেত এর ব্যাটারি ৩০ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দেবে। তাছাড়া এর প্রত্যেকটি ইয়ারবাডের ব্যাটারি লাইফ সাত ঘন্টা পর্যন্ত ব্যাকআপ দেবে। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য হেয়ারেবলটি IPX5 রেটিং প্রাপ্ত।

Realme Buds Wireless 2S ইয়ারফোনের ফিচার

রিয়েলমি বাডস ওয়্যারলেস ২ এস নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনটিতে ব্যবহৃত হয়েছে ১১.২ মিটার ড্রাইভার এবং ব্লুটুথ ৫.৩। আবার এই ইয়ারফোনটিতে এনভারমেন্ট নয়েজ ক্যান্সেলেশন ফিচার উপলব্ধ। তার সাথে থাকছে ডুয়েল কানেক্টিভিটি। তাছাড়া ইয়ারফোনটিতে ভলিউম কমানো বাড়ানোর জন্য এবং ভয়েস অ্যাসিস্ট্যান্ট চালু করার জন্য ইনলাইন রিমোট কন্ট্রোল উপস্থিত।

অন্যদিকে, নতুন নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনে রয়েছে ম্যাগনেটিক ইনস্ট্যান্ট কালেকশন এবং ৮৮ এমএস পর্যন্ত লো ল্যাটেন্সি সাপোর্ট। সংস্থাটি দাবি করেছে, একবার চার্জে এর ব্যাটারি ২৪ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম।

আরও পড়ুন