অডিও

Republic Day Sale: মাত্র ২৬ টাকায় ইয়ারবাড! ২৬শের প্রজাতন্ত্র দিবসে বিশেষ অফার দিচ্ছে এই জনপ্রিয় ব্র্যান্ড

আর হাতেগোনা কিছু সময় পরেই ২৬শে জানুয়ারী, ৭৪তম প্রজাতন্ত্র দিবস। স্বাভাবিকভাবেই এখন সমস্ত দেশবাসী আবেগে ভাসছেন। অন্যদিকে সবার এই খুশির মুহূর্তের স্বাদ বাড়াতে বিভিন্ন কোম্পানি তথা শপিং প্ল্যাটফর্মও মাঠে নেমেছে, ফলস্বরূপ এখন চারদিকে অফারের ছড়াছড়ি। কিন্তু যদি বলি এই সময়ে মাত্র ২৬ টাকায় একটি ব্র্যান্ডেড ইয়ারবাড কেনা যাবে, তাহলে? অবাক হবেননা, এ সম্পূর্ণ সত্যি খবর! আসলে ব্যাপারটা হচ্ছে, প্রজাতন্ত্র দিবস উপলক্ষে ভারতীয় মোবাইল কোম্পানি Lava-র হিয়ারেবল (পড়ুন অডিও বা শ্রবণযোগ্য) প্রোডাক্ট নির্মাতা Probuds একটি দুর্দান্ত অফার এনেছে। এক্ষেত্রে সংস্থার রিপাবলিক ডে সেলে Probuds 21 নামের লেটেস্ট ট্রু ওয়্যারলেস বাডস মাত্র ২৬ টাকায় কেনা যাবে। চলুন, এই বিষয়ে কিছু কথা বিশদে জেনে নিই…

২৬ টাকায় ইয়ারবাড, কীভাবে কিনবেন?

বলে রাখি, গ্রাহকরা কোম্পানির ই-কমার্স প্ল্যাটফর্ম লাভা স্টোর (Lava Store) থেকে প্রোবাডস ২১ ইয়ারবাডটি কিনতে পারবেন। এছাড়া অ্যামাজন (Amazon)-এও এটি বিক্রি হবে। আগামীকাল মানে ২৬ তারিখ দুপুর ১২টায় রিপাবলিক ডে সেল শুরু হবে। তবে অফারটি কাজে লাগাতে আপনাকে যত তাড়াতাড়ি সম্ভব অর্ডার দিতে হবে; কারণ, এই অফারটি স্টক শেষ হওয়া পর্যন্ত লাইভ থাকবে।

Lava Probuds 21 ইয়ারবাডের দাম

এমনিতে লাভা প্রোবাডস ২১ ইয়ারবাডের দাম ১,২৯৯ টাকা। তবে কোম্পানি বর্তমানে এটি কিছুটা ছাড়ে ৯৯৯ টাকায় বিক্রি করছে। সেক্ষেত্রে সম্পূর্ণ মেড ইন ইন্ডিয়া এই ইয়ারবাডটি কিনলে এক বছরের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি পাওয়া যাবে। ক্রেতারা কালার অপশন হিসেবে ব্ল্যাক, গ্লেসিয়ার ব্ল্যাক, সানসেট রেট এবং ওশিয়ান ব্লু বিকল্প পাবেন।

Lava Probuds 21 ইয়ারবাডের স্পেসিফিকেশন

লাভা প্রোবাডস ২১ ইয়ারবাডে ১২ মিমি ডায়নামিক ড্রাইভার ব্যবহার করা হয়েছে, যেখানে এটি ৭৫এমএস আল্ট্রা-লো লেটেন্সিসহ দুর্দান্ত গেমিং এক্সপিরিয়েন্স অফার করবে। অন্যদিকে এটি বিশাল ৬০ এমএএইচ ব্যাটারি বহন করবে, যার ফলে এর ইউজাররা মোট ৪৫ ঘন্টা প্লে-টাইম পাবেন। শুধু তাই নয়, এতে মিলবে আইপিএক্স৪ (IPX4) রেটিংও। অন্যান্য ফিচারের কথা বললে এই লাভা ইয়ারবাডে নয়েজ আইসোলেশন ফিচার, ভয়েস অ্যাসিস্ট্যান্ট ইত্যাদি কার্যকরী অপশনও বিদ্যমান হবে।

Back to top button