Sennheiser Momentum 4 ওয়্যারলেস হেডফোন এবার ভারতে হাজির, ফুল চার্জে চলবে ৬০ ঘন্টা

ভারতীয় বাজারে সেনহাইজার মোমেন্টাম ৪ ওয়্যারলেস হেডফোনের দাম ধার্য করা হয়েছে ৩৪,৯৯০ টাকা

Sennheiser Momentum 4 Launched in India
Sennheiser Momentum 4 Launched

ভারতীয় মাটিতে পা রাখল Sennheiser-এর নতুন Momentum 4 ওয়্যারলেস হেডফোন। উল্লেখ্য, চলতি বছরের আগস্ট মাসে এটি বিশ্ববাজারে আত্মপ্রকাশ করে। সংস্থার ফ্ল্যাগশিপ হেডফোন লাইনআপে নতুন সংযোজিত মোমেন্টাম ৪ হেডফোনে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার এবং ৪২ এমএম ডাইনামিক ড্রাইভার। তাছাড়া ইয়ারফোনটিতে ব্লুটুথ ৫.২ কানেক্টিভিটি সাপোর্ট করবে। চলুন দেখে নেওয়া যাক নতুন Sennheiser Momentum 4 হেডফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Sennheiser Momentum 4 হেডফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে সেনহাইজার মোমেন্টাম ৪ ওয়্যারলেস হেডফোনের দাম ধার্য করা হয়েছে ৩৪,৯৯০ টাকা। সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়াও ই-কমার্স সাইট অ্যামাজন থেকে এটি কিনতে পাওয়া যাচ্ছে।

Sennheiser Momentum 4 হেডফোনের স্পেসিফিকেশন

নতুন সেনহাইজার মোমেন্টাম ৪ ওয়্যারলেস হেডফোনের স্পেসিফিকেশন প্রসঙ্গে বলতে গেলে, এটি ওভার দ্য ইয়ার ডিজাইনে এসেছে এবং দীর্ঘক্ষন কানে পরে থাকা যাবে। তাছাড়া এতে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার। এমনকি সেনহাইজার স্মার্ট কন্ট্রোলের মাধ্যমে হেডফোনটিকে নিয়ন্ত্রণ করা সম্ভব। শুধু তাই নয়, হেডফোনটি এপিটিএক্স, এসবিসি এবং এএসি ব্লুটুথ কোডেক সাপোর্ট করবে।

অন্যদিকে, সেনহাইজার মোমেন্টাম ৪ ওয়্যারলেস হেডফোনে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.২ কানেক্টিভিটি। তদুপরি, উন্নততর বেস সরবরাহের জন্য ইয়ারফোনটিতে দেওয়া হয়েছে ৪২ এমএম ডাইনামিক ড্রাইভার। সেইসঙ্গে এতে চারটি মাইক্রোফোন উপলব্ধ।

সংস্থার মতে একবার চার্জে Sennheiser Momentum 4 হেডফোন ৬০ ঘণ্টা পর্যন্ত অডিও প্লেব্যাক টাইম অফার করতে সক্ষম। আবার ইউএসবি টাইপ সি পোর্টের মাধ্যমে এটি ফাস্ট চার্জিং সাপোর্ট সহ এসেছে।