Saturday, December 3, 2022
Homeঅডিওগমগমে সাউন্ডের সাথে নয়েজ ক্যান্সলেশন ফিচার, Sony আনল নতুন LinkBuds ইয়ারফোন

গমগমে সাউন্ডের সাথে নয়েজ ক্যান্সলেশন ফিচার, Sony আনল নতুন LinkBuds ইয়ারফোন

ভারতীয় বাজারে নবাগত Sony LinkBuds S WF-LS900N ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১৬,৯৯০ টাকা

জাপানি টেক জায়ান্ট Sony এবার ভারতের লঞ্চ করল তাদের নতুন ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোন, যার নাম LinkBuds S WF-LS900N। সংস্থাটি দাবি করেছে, ফিচারে ঠাসা নতুন এই ইয়ারফোনটি সনি ব্র্যান্ডের সবচেয়ে ছোট এবং হালকা ওজনের হেয়ারেবল। এতে রয়েছে এএনসি মোড ছাড়াও বিশেষ অ্যাম্বিয়েন্ট মোড। চলুন দেখে নেওয়া যাক নতুন LinkBuds S WF-LS900N ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Sony LinkBuds S WF-LS900N ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে নবাগত Sony LinkBuds S WF-LS900N ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১৬,৯৯০ টাকা। তবে নির্দিষ্ট কয়েকটি ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ডের মাধ্যমে কিনলে কোম্পানির তরফ থেকে ৩০০০ টাকা ক্যাশ ব্যাকের সুযোগ দেওয়া হচ্ছে। তবে এই অফারটি ২১ নভেম্বর থেকে ৩০ নভেম্বরের মধ্যে বৈধ। নেমলি ব্ল্যাক, হোয়াইট এবং বেইজ এই তিনটি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন তাদের পছন্দের সনির ইয়ারফোনটি।

Sony LinkBuds S WF-LS900N ইয়ারফোনের স্পেসিফিকেশন ও ফিচার

নতুন সনি লিঙ্কবাডস এস মডেলটি রিসাইকেল অ্যালুমিনিয়ামের তৈরি যা পরিবেশবান্ধবও বটে। তাছাড়া এটি সংস্থার সবচেয়ে ছোট এবং হালকা ওজনের ইয়ারফোন বলে দাবি করেছে সংস্থাটি। এর ওজন মাত্র ৪.৮ গ্রাম। কিন্তু তা সত্বেও ইয়ারফোনটিতে নয়েজ ক্যান্সেলিং ফিচার বর্তমান। তাছাড়া এটি হাই রেজোলিউশন অডিওসহ অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার অফার করবে। শুধু তাই নয়, এতে থাকছে সুপারলেটিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার। যা বাইরের অবাঞ্ছিত আওয়াজ এড়াতে সক্ষম। আবার এর অ্যাম্বিয়েন্ট মোড ব্যবহারকারীকে সময়মতো বাইরের আওয়াজ শুনতে সাহায্য করবে।

অন্যদিকে ইয়ারফোনটিতে রয়েছে ব্লুটুথ ৫.২ সাপোর্ট, গুগল ফার্স্ট পেয়ারিং ফিচার এবং ইন্টিগ্রেটেড প্রসেসর। এবার আসা যাক LinkBuds S WF-LS900N ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে একবার চার্জে এর ব্যাটারি ২০ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। আবার এএনসি ফিচার অফার চালু থাকলে এটি ৬ ঘন্টা পর্যন্ত সক্রিয় থাকবে। তাছাড়া নতুন অডিও ডিভাইসটি কুইক চার্জিং সাপোর্ট করায় মাত্র পাঁচ মিনিট চার্জে এটি এক ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে। আবার মাত্র দু ঘন্টায় এটি পুরোপুরি চার্জ হয়ে যাবে। সর্বোপরি নতুন ইয়ারফোনটিকে সংস্থাটি ‘নয়েজ অফ’ (Noise Off) শিরোপায় ভূষিত করেছে। কারণ এটি এএনসি মোড থেকে অ্যাম্বিয়েন্ট মোডে স্বয়ংক্রিয়ভাবে পরিবর্তিত হতে পারবে অর্থাৎ যখন ব্যবহারকারী এতে কথা শুরু করবে তখন ইয়ারফোনটি নিজে থেকেই প্রয়োজন মতো মোড পরিবর্তন করবে।

আরও পড়ুন