হাজার টাকার কমে Truke লঞ্চ করল নতুন ইয়ারবাডস, ফুল চার্জে চলবে ৩৮ ঘন্টা

Truke BTG Beta ইয়ারবাডসের দাম রাখা হয়েছে ৯৯৯ টাকা। তবে এটি এই দামে সীমিত সময়ের জন্য উপলব্ধ

Truke BTG Beta Earbuds Launched in India

ভারতীয় ইলেকট্রনিক ডিভাইস প্রস্তুতকারী সংস্থা Truke বাজারে নিয়ে আসলো তাদের নতুন ইয়ারবাডস Truke BTG Beta। এতে রয়েছে এনভায়রনমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচারের সাথে ৪০ এমএস লো ল্যাটেন্সি। প্রসঙ্গত উল্লেখ্য, সম্প্রতি সংস্থাটি লঞ্চ করেছে Truke BTG X1 ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডস। চলুন দেখে নেওয়া যাক নতুন Truke BTG Beta ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Truke BTG Beta ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ট্রুক বিটিজি বেটা ইয়ারবাডসের দাম রাখা হয়েছে ৯৯৯ টাকা। তবে এটি এই দামে সীমিত সময়ের জন্য উপলব্ধ। এরপর হেয়ারেবলটির দাম হবে ১,২৯৯ টাকা। ই-কমার্স সাইট অ্যামাজন, ফ্লিপকার্ট ও ক্রোমা থেকে আজ অর্থাৎ ১০ জানুয়ারি শুরু হচ্ছে এর বিক্রি।

Truke BTG Beta ইয়ারফোনের ফিচার ও স্পেসিফিকেশন

নবাগত ট্রুক বিটিজি বেটা ইয়ারবাডসের ফিচার প্রসঙ্গে বলতে গেলে, এটি ৪০ এমএস লো ল্যাটেন্সি অফার করবে। তাই মোবাইল গেমপ্রেমীদের জন্য ইয়ারফোনটি উপযুক্ত অপশন হতে পারে। তাছাড়া এতে রয়েছে ১৩এমএম টাইটানিয়াম স্পীকার ড্রাইভার, যা সংগীত প্রেমিদের সিনেম্যাটিক মিউজিক্যাল এক্সপেরিয়েন্স প্রদান করতে সক্ষম।

আবার সংস্থার মতে, একবার চার্জে ইয়ারফোনটি ৩৮ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে পারবে। তদুপরি Truke BTG Beta ইয়ারফোনের অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হল কুইক পেয়ারিং, ট্যাপ টু কন্ট্রোল ফাংশন এবং ডুয়েল মাইক এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচার।