অডিও

দাম শুরু মাত্র ১,১৯৯ টাকা থেকে, U&i আনল ইয়ারবাডস সহ নেকব্যান্ড ইয়ারফোন

অডিও ডিভাইস প্রস্তুতকারী দেশীয় সংস্থা U&i লঞ্চ করল তাদের নতুন দুটি ইয়ারফোন এবং একটি ওয়্যারলেস স্পিকার। এগুলি হলো U&i Sky Series ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোন, U&i Multi Series নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন এবং U&i Soundbox Series ওয়্যারলেস স্পিকার। এর মধ্যে Sky Series ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনে রয়েছে প্যাসিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার। আবার Multi Series নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনটি ২০ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম এবং Soundbox Series ওয়্যারলেস স্পিকারে থাকছে ইনবিল্ট এফএম রেডিও মোড। চলুন বিস্তারিতভাবে নতুন অডিও ডিভাইসগুলির দাম, ফিচার এবং স্পেসিফিকেশন দেখে নেওয়া যাক।

U&i Sky Series, U&i Multi Series, U&i Soundbox Series এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ইউঅ্যান্ডআই স্কাই সিরিজের ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ২,৪৯৯ টাকা। পাশাপাশি মাল্টি সিরিজের নেকব্যান্ড ইয়ারফোনের দাম রাখা হয়েছে ১,১৯৯ টাকা। আবার সাউন্ডবক্স সিরিজের ওয়্যারলেস স্পিকারটির দাম পড়বে ২,৪৯৯ টাকা। সংস্থার নিজস্ব আউটলেট এবং অন্যান্য জনপ্রিয় রিটেল স্টোর থেকে কিনতে পাওয়া যাবে নতুন এই অডিও ডিভাইসগুলি।

U&i Sky Series ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনের স্পেসিফিকেশন ও ফিচার

প্রথমেই আলোচনা করা যাক ইউঅ্যান্ডআই স্কাই সিরিজের ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোন নিয়ে। প্রিমিয়াম এবিএস সেলের তৈরি নতুন এই ইয়ারফোন এর্গোনমিক্যাল শেপ এবং স্নাগফিট ডিজাইন সহ এসেছে। এই ইয়ারফোনটিতে রয়েছে প্যাসিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার, যার ফলে কল চলাকালীন স্বচ্ছ এবং মনোরম অডিও এক্সপেরিয়েন্স লাভ করা সম্ভব।

অন্যদিকে নবাগত U&i Sky Series ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনে রয়েছে ইউএসবি সি ইনপুট। এছাড়া এতে আছে ব্লুটুথ ৫.১ +ইডিয়ার, যার রেঞ্জ ১০ মিটার। শুধু তাই নয়, ইয়ারফোনটিতে এইচএসপি ১.২, এইচএফপি ১.৬৮, এটুডিপি ১.৩ এবং এবি আরসিপি ১.৬ প্রটোকলগুলি সাপোর্ট করবে। তদুপুরি একবার চার্জে ইয়ারফোনটি ৩০ ঘণ্টা পর্যন্ত প্লে ব্যাক টাইম অফার করতে পারবে বলে দাবি করেছে সংস্থাটি।

U&i Multi Series নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনের স্পেসিফিকেশন ও ফিচার

মাল্টি সিরিজের নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনটি স্কিন ফ্রেন্ডলি এবং ঘাম প্রতিরোধী সিলিকন টিপসের সাথে এসেছে, যা নয়েজ আইসোলেশন ফিচার সাপোর্ট করবে। তাছাড়া ইয়ারফোনটিতে ব্যবহৃত হয়েছে ১০ এমএম ড্রাইভার। সংস্থার মতে, একবার চার্জে ইয়ারফোনটি ২০ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। উল্লেখ্য, স্কাই ব্লু, ইয়েলো এবং ব্ল্যাক, এই তিনটি কালার অপশনের মধ্যে থেকে ক্রেতারা বেছে নিতে পারবেন তাদের পছন্দের এই ইয়ারফোনটি‌।

U&i Soundbox Series ওয়্যারলেস স্পিকারের স্পেসিফিকেশন ও ফিচার

নতুন ইউঅ্যান্ডআই সাউন্ডবক্স সিরিজের ওয়্যারলেস স্পিকারকে টিভি এবং পার্সোনাল ডিভাইসের সঙ্গে সহজেই যুক্ত করা যাবে। এর জন্য এতে এইউএক্স পোর্ট এবং ইউএসবি পোর্ট বর্তমান। শুধু তাই নয়, স্পিকারটিতে থাকছে ইনবিল্ট এফএম রেডিও মোড, যার মাধ্যমে লোকাল রেডিও স্টেশনগুলি অ্যাক্সেস করা সম্ভব। এছাড়া এই পোর্টেবল ১২ ওয়াট ওয়্যারলেস ব্লুটুথ স্পিকারটিতে রয়েছে ১২০০ এমএএইচ ব্যাটারি, এটি একবার চার্জে ৬ ঘন্টা পর্যন্ত স্পিকারটিকে সক্রিয় রাখবে।

Back to top button