Homeঅডিওসনি কেও হার মানাবে, Vivo TWS 3 ও Vivo TWS 3 Pro ইয়ারবাডস দুর্দান্ত ফিচার সহ লঞ্চ হল

সনি কেও হার মানাবে, Vivo TWS 3 ও Vivo TWS 3 Pro ইয়ারবাডস দুর্দান্ত ফিচার সহ লঞ্চ হল

Vivo TWS 3 ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৪৯৯ ইউয়ান (প্রায় ৫,৭০৪ টাকা) এবং প্রো মডেলের দাম রাখা হয়েছে ৯৯৯ ইউয়ান (প্রায় ১১,৪১৮ টাকা)

Vivo চীনের বাজারে লঞ্চ করল তাদের নতুন এক জোড়া ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড, এগুলি হল Vivo TWS 3 Pro এবং TWS 3। দুটি নতুন ইয়ারফোনই গত বছর লঞ্চ হওয়া টিডব্লিউএস ২ সিরিজের উত্তরসূরী। উল্লেখ্য, আজ Vivo X90 সিরিজের স্মার্টফোন সিরিজও লঞ্চ হয়েছে। এই লঞ্চ ইভেন্টেই আত্মপ্রকাশ করেছে ইয়ারফোন দুটি। চলুন দেখে নেওয়া যাক নতুন Vivo TWS 3 Pro এবং TWS 3 ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Vivo TWS 3 Pro এবং TWS 3 ইয়ারফোনের দাম ও লভ্যতা

চীনে ভিভো টিডব্লিউএস ৩ ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৪৯৯ ইউয়ান (প্রায় ৫,৭০৪ টাকা) এবং প্রো মডেলের দাম রাখা হয়েছে ৯৯৯ ইউয়ান (প্রায় ১১,৪১৮ টাকা)। উভয় ইয়ারফোন যথাক্রমে আগামী ৩০ নভেম্বর এবং ৬ নভেম্বর থেকে কিনতে পাওয়া যাবে।

Vivo TWS 3 Pro এবং TWS 3 ইয়ারফোন দুটির স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত ভিভো টিডব্লিউএস ৩ এবং টিডব্লিউএস ৩ প্রো উভয় ইয়ারফোনের দেখতে প্রায় একই রকম। ব্যবহারকারী এগুলির স্টেমে ট্যাপ করে ইয়ারফোন দুটিকে নিয়ন্ত্রণ করতে পারবেন। তদুপরি মেডিকেল গ্রেড মেটেরিয়ালের তৈরি প্রত্যেকটি ইয়ারবাডের ওজন মাত্র ৫ গ্রাম।

অন্যদিকে ভিভো টিডব্লিউএস ৩ এবং টিডব্লিউএস ৩ প্রো ইয়ারফোনে ব্যবহৃত হয়েছে ১২.২এমএম ডাইনামিক ড্রাইভার এবং থ্রি লেয়ার ন্যানো কম্পোজিট ডায়াফ্রাম। তাছাড়া দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি অফার করার জন্য উভয় ইয়ারফোনে থাকছে কোয়ালকম এপিটিএক্স লসলেস ট্রান্সমিশন। শুধু তাই নয়, উন্নত মানের ট্রেবল এবং বেস সরবরাহ করার জন্য ইয়ারফোন দুটিতে রয়েছে সংস্থার নিজস্ব আল্ট্রা ওয়াইড ব্যান্ড ইউনিট। এমনকি দুটি ইয়ারফোনই ৩৬০ ডিগ্রী সারাউন্ড স্পেশিয়াল সাউন্ড অফার করবে।

এখানেই শেষ নয়। ইয়ারফোন দুটিতে ৪৯ ডেসিবেল পর্যন্ত নয়েজ রিডাকশনের ক্ষমতা এবং ডবল ট্রান্সপারেন্সি মোড উপলব্ধ। উপরন্তু এগুলিতে দেওয়া হয়েছে তিনটি মাইক্রোফোন। যার ফলে অতিরিক্ত কোলাহলপূর্ণ পরিবেশও ফুল স্ক্রিন এইচডি ভিডিও রেকর্ডিং সম্ভব।

উপরোক্ত স্পেসিফিকেশনগুলি ছাড়াও নতুন টিডব্লিউএস ৩ প্রো ইয়ারফোনে থাকছে অতিরিক্ত কিছু ফিচার। সংস্থার মতে, এটি বিশ্বের প্রথম হাইফাই ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোন যাতে রয়েছে স্বয়ংক্রিয় অডিও চিপ। তাছাড়া এর অক্সিলারি লিসনিং মোড শ্রবণ প্রতিবন্ধী ব্যক্তিদেরও সাহায্য করবে। এমনকি এটি ব্যবহারকারীর বডি টেম্পারেচার পরিমাপ করতেও সক্ষম।

অন্যদিকে ভিভো টি ডব্লিউ এস৩ সিরিজের অন্যান্য ফিচারগুলির মধ্যে উল্লেখযোগ্য ৫৫ এমএস লো ল্যাটেন্সি মোড, মাল্টি ডিভাইস ডুয়েল কানেকশন, ফার্স্ট পেয়ার, স্মার্ট ওয়্যার ডিটেকশন, কল এবং ইনফরমেশন ব্রডকাস্ট, রিয়েল টাইম ট্রানসলেশন এবং ফাইন্ড হেডফোন।

এবার আসা যাক Vivo TWS 3 Pro এবং TWS 3 ইয়ারফোন দুটির ব্যাটারি প্রসঙ্গে। সংস্থাটি দাবি করেছে, একবার চার্জে নরমাল ভার্সনটি নয়েজ রিডাকশন ফিচার বন্ধ থাকলে ১০ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম এবং চার্জিং কেস সমেত এটি ৪০ ঘন্টা পর্যন্ত সক্রিয় থাকবে। তবে প্রো মডেলটি একক চার্জে ৩০ ঘণ্টা পর্যন্ত প্লে ব্যাক টাইম অফার করবে।

আরও পড়ুন