১০ মিনিটের চার্জে চলবে ৩ ঘন্টা, সস্তায় Vivo আনল নতুন নেকব্যান্ড ইয়ারফোন

Vivo Wireless Sports Headset 2 একটি ব্লুটুথ ৫.০ চিপ ব্যবহার করে এবং গেমের সময় অডিও বিলম্ব কমপক্ষে ৮০ মিলসেকেন্ড পর্যন্ত কমিয়ে আনা যেতে পারে।

Vivo Wireless Sports Headset 2 Launched

বিবিকে ইলেকট্রনিক্স (BBK Electronics)-এর অধীনস্থ জনপ্রিয় টেক ব্র্যান্ড ভিভো (Vivo) হোম মার্কেট চীনে একটি নতুন ওয়্যারলেস নেকব্যান্ড হেডসেট লঞ্চ করেছে। Vivo Wireless Sports Headset 2-এ একটি দুর্দান্ত নেকব্যান্ড ডিজাইন রয়েছে, তবে সবচেয়ে আকর্ষণীয় বিষয়টি হল যে, এই নতুন ভিভো নেকব্যান্ডটি ১২ ঘন্টা মিউজিক প্লেব্যাক অফার করে। দেশীয় বাজারে উন্মোচিত সাশ্রয়ী মূল্যের Vivo Wireless Sports Headset 2-এর দাম ও সকল স্পেসিফিকেশনগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক।

ভিভো ওয়্যারেলেস স্পোর্টস হেডসেট ২-এর দাম ও স্পেসিফিকেশন – Vivo Wireless Sports Headset 2 Price and Specifications

ভিভোর নতুন ওয়্যারেলেস স্পোর্টস হেডসেট ২ এর দাম শুরু হচ্ছে মাত্র ১১৯ ইউয়ান (প্রায় ১,৩৫০ টাকা) থেকে। এই নেকব্যান্ডটি একটি তুলনামূলকভাবে সস্তা প্রোডাক্ট হলেও, কনফিগারেশনের ক্ষেত্রে এটি যথেষ্ট উন্নত। এটি খুবই হালকা, এর ওজন মাত্র ১৮ গ্রাম। এতে এক্সক্লুসিভ হর্ন ইয়ার ডিজাইন দেখা যায়, যা কোনোরকম অস্বস্তি ছাড়াই কানে ফিট হতে পারে। যেহেতু এটি একটি স্পোর্টস ইয়ারবাড, তাই এটি কানে শক্তভাবে ফিট হওয়া অপরিহার্য।

আবার, ভিভোর নতুন ওয়্যারেলেস স্পোর্টস হেডসেট ২-এর ইন বিল্ট ১১.২ মিলিমিটারের মুভিং কয়েল ইউনিট একটি পলিমার ডায়াফ্রাম দিয়ে সজ্জিত। এটিতে জাপানি ডাইকোকু কপার-ক্লাড অ্যালুমিনিয়াম ভয়েস কয়েলও ব্যবহার করা হয়েছে যা উচ্চ-ফ্রিকোয়েন্সি সাউন্ড আউটপুট বাড়ায়। তিনটি ফ্রিকোয়েন্সির ভারসাম্য বজায় রাখার জন্য হেডসেটটি ভিভোর গোল্ডেন ইয়ার অ্যাকোস্টিক টিম দ্বারাও টিউন করা হয়েছে।

এছাড়া, Vivo Wireless Sports Headset 2 একটি ব্লুটুথ ৫.০ চিপ ব্যবহার করে এবং গেমের সময় অডিও বিলম্ব কমপক্ষে ৮০ মিলসেকেন্ড পর্যন্ত কমিয়ে আনা যেতে পারে। হেডসেটের ইন-লাইন কন্ট্রোল পজিশনে একটি উচ্চ-সংবেদনশীল মাইক্রোফোন ডিজাইন করা হয়েছে, যা কলের জন্য নয়েজ ক্যানসেলেশন সাপোর্ট করে, রেগুলার কল এবং গেমের ভয়েস স্পষ্ট করে।

আগেই বলা হয়েছে যে, ইয়ারফোনটি সম্পূর্ণ চার্জে ১২ ঘন্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক সাপোর্ট করে। এমনকি এর ব্যাটারি ফুরিয়ে আসলেও ব্যবহারকারীকে সমস্যায় পড়তে হবে না, কারণ এই ইয়ারফোনে ফ্ল্যাশ চার্জিং ফাংশন রয়েছে। Wireless Sports Headset 2 ১০ মিনিট চার্জে ৩ ঘন্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক অফার করতে পারে।

উল্লেখ্য, ভিভোর এই নতুন হেডসেটটিতে একটি ম্যাগনেটিক সাকশন ডিজাইন রয়েছে, যা সাকশন অপসারণ করা হলে একটি অন্তর্নিহিত অবস্থায় প্রবেশ করবে। এটি একটি ওয়ান-কি ফ্ল্যাশ কানেক্টিভিটি ফাংশনও সাপোর্ট করে, যার অর্থ হেডসেটটি ফোনের কাছাকাছি থাকলে দ্রুততার সাথে সংযুক্ত হতে পারে৷ এছাড়াও, বাটনটি মোবাইল ফোনের ভয়েস অ্যাসিস্ট্যান্টকে সজাগ করতে পারে এবং পেয়ার করা ডিভাইসটি দ্রুত স্যুইচ করতে পারে।