Homeঅডিও১০ মিনিটের চার্জে চলবে ২০ ঘন্টা, বাজারে এল নতুন Earbuds, দাম মাত্র ৯৯৯ টাকা

১০ মিনিটের চার্জে চলবে ২০ ঘন্টা, বাজারে এল নতুন Earbuds, দাম মাত্র ৯৯৯ টাকা

ভারতীয় বাজারে Wings Phantom 200 ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৯৯৯ টাকা। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট ফ্লিপকার্টে কিনতে পাওয়া যাচ্ছে নতুন এই ইয়ারফোন।

ভারতে আত্মপ্রকাশ করল Wings সংস্থার নতুন Phantom 200 ইয়ারবাড। নতুন এই ইয়ারফোনে রয়েছে ৪০ এমএস ল্যাটেন্সি এবং নয়েজ কমানোর জন্য ডিএনএস এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন মাইক। তাছাড়া একবার চার্জে ইয়ারফোনটি ৩০ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন Wings Phantom 200 ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Wings Phantom 200 ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে উইংগস ফ্যান্টম ২০০ ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৯৯৯ টাকা। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট ফ্লিপকার্টে কিনতে পাওয়া যাচ্ছে নতুন এই ইয়ারফোন।

Wings Phantom 200 ইয়ারফোনের ফিচার ও স্পেসিফিকেশন

নবাগত উইংগস ফ্যান্টম ২০০ ইয়ারফোনটি গেমিংয়ের জন্য উপযুক্ত একটি ব্লুটুথ ওয়্যারলেস ইয়ারবাড। প্রিমিয়াম লুকের ব্ল্যাক ম্যাট ফিনিশের এই ইয়ারফোনের চার্জিং কেসে রয়েছে সবুজ এলইডি লাইট, যা ব্যাটারির পরিমাণ জানান দেবে। তাছাড়া এতে ব্যবহৃত হয়েছে ১৩ এমএম প্রিমিয়াম গ্রাফেন ড্রাইভার এবং একুয়াস্টিক ইকো ক্যান্সলেশন ফিচার। এমনকি এর্গোনোমিকাল ডিজাইনের এই ইয়ারফোনটিতে নরম, স্ক্রিন ফ্রেন্ডলি, ঘাম প্রতিরোধী সিলিকনের টিপ বর্তমান, যা কানের সাথে শক্ত ভাবে আটকে থাকবে।

আগেই বলা হয়েছে ইয়ারফোনটি কোয়াড ডিএনএস মাইক যুক্ত। যার কাজ নয়েজ কমিয়ে আরো স্বচ্ছ ভয়েজ সরবরাহ করা। শুধু তাই নয়, হেয়ারেবলটিতে দেওয়া হয়েছে ব্লুটুথ ৫.২ এবং ঝঞ্ঝাটহীন অডিও এক্সপেরিয়েন্সয়ের জন্য এটি ৪০ এমএস ল্যাটেন্সি অফার করবে। তাছাড়া ব্যবহারকারী চাইলে এর ডানদিকের ইয়ারবাডে স্পর্শ করে মাত্র দু সেকেন্ডের মধ্যে গেমিং মোড অ্যাক্টিভেট করতে পারবেন।

এবার আসা যাক Wings Phantom 200 ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি চার্জিং কেস সমেত ৩৮ ঘন্টা রান টাইম অফার করবে। আবার এর প্রত্যেকটি ইয়ারবাড আলাদা করে ৮ ঘন্টা প্লে টাইম অফার করতে সক্ষম। শুধু তাই নয়, অডিও ডিভাইসটিতে হাই স্পিড বুলেট চার্জ টেকনোলজি সাপোর্ট করায় ইউএসবিসি পোর্টের মাধ্যমে মাত্র ১০ মিনিট চার্জে এটি কুড়ি ঘন্টা ব্যবহারযোগ্য।

আরও পড়ুন