Wings Phantom 210: ৯০০ টাকার কমে নতুন ইয়ারফোন লঞ্চ হল, ফুল চার্জে চলবে ৪০ ঘন্টা

ভারতে উইংস ফ্যান্টম ২১০ ইয়ারফোনটি ৮৯৯ টাকা প্রারম্ভিক মূল্যে ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাচ্ছে

Wings Phantom 210 Earphone Launched in India
Wings Phantom 210 Earphone Launched

ভারতে লঞ্চ হল Wings সংস্থার নতুন Wings Phantom 210 ইয়ারফোন। নতুন এই ইয়ারফোনে রয়েছে ৫০ এমএস ল্যাগ ফ্রি অডিও সিঙ্ক ডুয়াল পেয়ারি এবং ৪০ ঘন্টার ব্যাটারী লাইফ। তাছাড়া ইয়ারফোনটিতে নির্দিষ্ট গেমিং মোড উপলব্ধ। চলুন দেখে নেওয়া যাক নতুন Wings Phantom 210 ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Wings Phantom 210 ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতে উইংস ফ্যান্টম ২১০ ইয়ারফোনটি ৮৯৯ টাকা প্রারম্ভিক মূল্যে ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাচ্ছে। এর সাথে ক্রেতারা পাচ্ছেন এক বছরের ওয়ারেন্টি।

Wings Phantom 210 ইয়ারফোনের সোপেসিফিকেশন ও ফিচার

নবাগত উইংস ফ্যান্টম ২১০ ইয়ারফোনটির স্পেসিফিকেশন প্রসঙ্গে বলতে গেলে এর প্রত্যেকটি ইয়ারবাডে রয়েছে ইনবিল্ট ১৩ এমএম ড্রাইভার, যা গেমিং সেশনের সময় উন্নত মানের অডিও পারফরম্যান্স সরবরাহ করতে সক্ষম। তাছাড়া ইয়ারফোনটি সফট সিলিকন ও এবিএস প্লাস্টিকের তৈরি হওয়ায় দীর্ঘক্ষন কানে পড়ে থাকা যাবে। তদুপরি এতে রয়েছে একটি নির্দিষ্ট গেমিং মোড, যা ইয়ারফোনটিতে তিনবার ক্লিক করে চালু করে নেওয়া সম্ভব। সেই সঙ্গে এর প্রত্যেকটি ইয়ারবাডে এলইডি লাইট বর্তমান।

অন্যদিকে, ফ্যান্টম ২১০ ইয়ারফোনে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ভি ৫.৩ চিপসেট। যার ট্রানস্মিশন রেঞ্জ ১৫ মিটার পর্যন্ত বিস্তৃত এবং এতে ডুয়াল পেয়ারিং সাপোর্ট করবে। এমনকি বাইরের অবাঞ্ছিত আওয়াজ এড়ানোর জন্য ইয়ারফোনটিতে ইএনসি ফিচার উপলব্ধ।

এবার আসা যাক Wings Phantom 210 ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। ফুল চার্জে এর ব্যাটারি ৪০ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। আবার টাইপ সি চার্জারের মাধ্যমে এটি ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। তাই মাত্র ১৫ মিনিট চার্জে এটি ৪ ঘন্টা পর্যন্ত সক্রিয় থাকবে। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ইয়ারফোনটি IPX5 রেটিংপ্রাপ্ত।

এই প্রোফাইল থেকে টেকগাপের সম্পাদকীয় দল এবং নিজস্ব সংবাদদাতাদের লেখা প্রকাশিত হয়৷