অডিও

32 ইঞ্চি স্ক্রিনের সাথে ভারতে লঞ্চ হল Xiaomi Smart TV 5A Pro, রয়েছে ডলবি অডিও

আজ শাওমি ভারতের বাজারে লঞ্চ করেছে নতুন Xiaomi Smart TV 5A Pro স্মার্ট টিভিটি। এটি Smart TV 5A-এর একটি আপগ্রেড সংস্করণ, যা এবছর এপ্রিল মাসের শুরুতে এদেশে আত্মপ্রকাশ করেছিল। এই লেটেস্ট ডিভাইসটি প্রায় তিন বছর আগে ঘোষণা করা Mi TV 4A Pro-এর উত্তরসূরি হিসেবে এসেছে। এই শাওমি টিভিটি শুধুমাত্র ৩২ ইঞ্চি স্ক্রিন সাইজ অফার করে। এছাড়াও, এতে ডুয়েল স্টেরিও স্পিকার, ARM Cortex A-55 চিপসেট, ব্লুটুথ ৫.০, ডুয়েল-ব্যান্ড ওয়াইফাই রয়েছে। চলুন নবাগত Xiaomi Smart TV 5A Pro স্মার্ট টিভিটির দাম ও সকল স্পেসিফিকেশনগুলি দেখে নেওয়া যাক।

ভারতে শাওমি স্মার্ট টিভি ৫এ প্রো-এর দাম (Xiaomi Smart TV 5A Pro Price in India)

শাওমি স্মার্ট টিভি ৫এ প্রো-এর দাম রাখা হয়েছে ১৬,৯৯৯ টাকা। এটি শীঘ্রই শাওমির অফিসিয়াল ওয়েবসাইট (Mi.com) এবং এমআই হোম স্টোর (Mi Home Store)-এ কেনার জন্য উপলব্ধ হবে।

শাওমি স্মার্ট টিভি ৫এ প্রো-এর স্পেসিফিকেশন (Xiaomi Smart TV 5A Pro Specifications)

শাওমি স্মার্ট টিভি ৫এ প্রো শুধুমাত্র ৩২ ইঞ্চি স্ক্রিন সাইজে পাওয়া যাবে। এটিতে এইচডি রেজোলিউশন এবং ৯৬ শতাংশ স্ক্রিন-টু-বডি রেশিও সহ পাতলা বেজেল রয়েছে। টেলিভিশনটি একটি প্রাণবন্ত পিকচার ইঞ্জিন সহ এসেছে। টিভিটির নীচে একটি পুরু চিন রয়েছে যেখানে শাওমি ব্র্যান্ডিং এবং একটি এলইডি ইন্ডিকেটর রয়েছে৷ অডিওর জন্য, স্মার্ট টিভি ৫এ প্রো ডুয়েল স্টেরিও স্পিকারের সাথে এসেছে, যা ডলবি অডিও দ্বারা ২৪ ওয়াট সাউন্ড আউটপুট অফার করবে।

পারফরম্যান্সের জন্য, Xiaomi Smart TV 5A Pro এআরএম কর্টেক্স এ-৫৫ প্রসেসর দ্বারা চালিত। এটি ১.৫ জিবি র‍্যাম এবং ৮ জিবি অনবোর্ড স্টোরেজের সাথে সংযুক্ত। টেলিভিশনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক প্যাচওয়াল (PatchWall) ইউজার ইন্টারফেসে রান করে। এতে বিল্ট-ইন ক্রোমকাস্ট এবং গুগল অ্যাসিস্ট্যান্টের সাপোর্ট মিলবে। এই শাওমি স্মার্ট টিভিটি ইউনিভার্সাল সার্চ, লাইভ স্পোর্টস, আইএমডিবি ইন্টিগ্রেশন, চিলড্রেন মোড-এর মতো ফিচার অফার করে। এছাড়া, Xiaomi Smart TV 5A Pro-এর কানেক্টিভিটি অপশনে মধ্যে তিনটি এইচডিএমআই ২.১ পোর্ট, দুটি ইউএসবি পোর্ট, ব্লুটুথ ৫.০, ডুয়েল-ব্যান্ড ওয়াইফাই, এএলএলএম এবং মিরাকাস্ট (Miracast) অন্তর্ভুক্ত রয়েছে।

Back to top button