Royal Enfield Scram 411-এর থেকে বহুগুণ শক্তিশালী মোটরসাইকেল নিয়ে এল Yezdi

জাওয়া ইয়েজদি (JawaYezdi) ভারতে তাদের জনপ্রিয় স্ক্র্যাম্বলার বাইক Yezdi Scrambler-এর নয়া সংস্করণ লঞ্চের কথা ঘোষণা করল। এদেশে মোটরসাইকেলটির প্রতিপক্ষ হিসেবে রয়েছে Royal Enfield Scram। ইয়েজদির মডেলটি সাতটি রঙের বিকল্পে হাজির হয়েছে। এটি আবার সিঙ্গেল ও ডুয়েল টোন বিকল্পে বেছে নেওয়া যাবে। Scrambler-এর ফায়ার অরেঞ্জ কালার মডেলটির দাম সবচেয়ে সস্তা। যেখানে ডুয়েল টোন পেইন্ট থিমের মূল্য সর্বাধিক।

2023 Yezdi Scrambler : কালার মডেল অনুযায়ী দাম

ইয়েজদি স্ক্র্যাম্বলার-এর সাতটি রঙের বিকল্পগুলি হল – ফায়ার অরেঞ্জ, বোল্ড ব্ল্যাক, ইয়েলিং ইয়েলো, আউটলে অলিভ, মিডনাইট ব্লু, মিন গ্রীন, রেবেল রেড। এগুলির দাম যথাক্রমে – ২,০৯,৯০০ টাকা, ২,১১,৯০০ টাকা, ২,১১,৯০০ টাকা, ২,১১,৯০০ টাকা, ২,১৫,৯০০ টাকা, ২,১৫,৯০০ টাকা ও ২,১৫,৯০০ টাকা।

Yezdi Scrambler-এর প্রতিটি ভ্যারিয়েন্ট উন্নত পারফরম্যান্স এবং নতুন নির্গমন বিধি সমেত লঞ্চ হয়েছে। এতে দেওয়া হয়েছে নতুন ইঞ্জিন, আগের চাইতে বৃহত্তর থ্রটেল বডি, এবং উন্নততর পারফর্ম্যান্স ও রাইডিংয়ের জন্য এগজস্ট পোর্ট। স্ক্র্যাম্বলার মোটরসাইকেলটি যাতে রাস্তায় আরও ভালো কার্যকারিতা দেখাতে পারে, সেজন্য দেওয়া হয়েছে বৃহত্তর রিয়ার স্প্রকেট।

2023 Yezdi Scrambler : ইঞ্জিন

নতুন ডিজাইনের মাফলারটি এগজস্ট নোটে নয়া মাত্রা যোগ করবে। বাইকটিতে উপস্থিত ৩৩৪ সিসি, সিঙ্গেল সিলিন্ডার, লিকুইড কুল্ড মোটরটি থেকে ৮০০০ আরপিএম গতিতে ২৮.৭ বিএইচপি শক্তি এবং ৬৭৫০ আরপিএম গতিতে ২৮.২ এনএম টর্ক উৎপন্ন হবে। Royal Enfield Scram ছাড়াও Yezdi Scrambler-এর সাথে প্রতিদ্বন্দ্বীতা করবে Honda CB350RS।