Hero Glamour: হিরো গ্ল্যামারের নতুন ভার্সনে কী কী চমক রয়েছে? দেখে নিন একনজরে

Hero MotoCorp গত সপ্তাহে যে তাদের জনপ্রিয় কমিউটার মোটরসাইকেল Glamour নয়া অবতারে লঞ্চ করেছে, সে খবর অনেকেই শুনেছেন এবং পড়েছেন। নতুন রঙ যুক্ত হওয়ার পাশাপাশি…

2024 Hero Glamour Launched Top 5 Highlights

Hero MotoCorp গত সপ্তাহে যে তাদের জনপ্রিয় কমিউটার মোটরসাইকেল Glamour নয়া অবতারে লঞ্চ করেছে, সে খবর অনেকেই শুনেছেন এবং পড়েছেন। নতুন রঙ যুক্ত হওয়ার পাশাপাশি এই বাইকটিতে এসেছে আরও কিছু সুক্ষ্ম অথচ গুরুত্বপূর্ণ পরিবর্তন। চলুন দেখে নিই 2024 Hero Glamour-এর পাঁচ হাইলাইট।

ডিজাইন

ডিজাইনের নিরিখে নতুন হিরো গ্ল্যামার আগের মডেলের মতোই দেখতে। হেডলাইট কাউল, ফুয়েল ট্যাঙ্ক, সাইড ও টেল প্যানেল – সবকিছু অপরিবর্তিত রয়েছে। নতুনত্ব বলতে সেটা শুধু পেইন্ট স্কিমে। ব্ল্যাক ও গ্রে কালারের কম্বিনেশন মোটরসাইকেলটিতে স্টাইলিশ লুক এনেছে। ব্ল্যাক মেটালিক সিলভার ছাড়াও, টেকনো ব্লু-ব্ল্যাক, স্পোর্টস রেড-ব্ল্যাক, এবং ক্যান্ডি ব্লেজিং রেড অপশন থাকছে।

ইঞ্জিন

2024 Hero Glamour-এর ইঞ্জিন পারফরম্যান্সে কোনও আপগ্রেড আসেনি। 124.7 সিসির পরিচিত ইঞ্জিন থাকছে বাইকটিতে। এটি 7,500 আরপিএম গতিতে 10.72 বিএইচপি ক্ষমতা ও 6,000 আরপিএমে 10.6 এনএম টর্ক জেনারেট করতে পারবে। সঙ্গে মিলবে ফাইভ স্পিড গিয়ারবক্স।

হার্ডওয়্যার

গ্ল্যামার ক্র্যাডেল টাইপ চ্যাসিসের উপর নির্মিত এবং সাসপেনশনের জন্য টেলিস্কোপিক ফর্ক ও ডুয়েল শক অ্যাবজর্ভার বর্তমান। ১৭ ইঞ্চির অ্যালয় হুইলে দৌড়বে বাইকটি। বেস মডেলের সামনে ড্রাম ব্রেক ও টপ ভ্যারিয়েন্টের ফ্রন্টে ডিস্ক ব্রেক অপশন মিলবে। পিছনে শুধু ড্রাম ব্রেক উপলব্ধ।

ফিচার্স

গ্ল্যামারে ব্রাইট এলইডি হেডল্যাম্প, হ্যাজার্ড লাইট, ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, স্টার্ট স্টপ সিস্টেম এবং স্মার্টফোন চার্জিং পোর্টের মতো দরকারি ফিচার্স রেখেছে হিরো।

দাম

নতুন হিরো গ্ল্যামারের দাম 83,598 টাকা থেকে শুরু হচ্ছে, যা ড্রাম ব্রেকের মূল্য। অন্যদিকে, বাইকটির ডিস্ক ভ্যারিয়েন্ট কিনতে খরচ হবে 87,598 টাকা। মনে রাখবেন, এগুলি এক্স-শোরুম প্রাইস।