প্রথম সেলে 5000 টাকা সস্তায় OnePlus Nord CE 3 5G, এই সুযোগ হাতছাড়া করবেন না

OnePlus Nord CE 3 5G স্মার্টফোনে রয়েছে ৬.৭২-ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে

প্রতিশ্রুতি মতো আজ অর্থাৎ ৪ঠা আগস্ট OnePlus Nord CE 3 স্মার্টফোনকে প্রথমবার ভারতে ওপেন সেলে বিক্রির জন্য উপলব্ধ করা হল। গত জুলাই মাসের প্রথমার্ধে আত্মপ্রকাশ করা এই 5G হ্যান্ডসেটকে ই-কমার্স সাইট Amazon এবং সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট থেকে কেনা যাবে। আর সেল অফারের অংশ হিসাবে ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট এবং এক্সচেঞ্জ বোনাস সহ একাধিক আকর্ষণীয় ডিল উপলব্ধ রয়েছে। যার লাভ ওঠাতে পারলে এটিকে প্রায় ৩,০০০ টাকা সাশ্রয় করে পকেটস্থ করা সম্ভব। চলুন এবার Qualcomm Snapdragon 782G প্রসেসরের সাথে আসা নতুন OnePlus Nord CE 3 স্মার্টফোনের দাম, সেল অফার এবং বিশেষত্ব জেনে নেওয়া যাক…

OnePlus Nord CE 3 স্মার্টফোনের দাম, লঞ্চ অফার এবং লভ্যতা

ভারতের বাজারে ওয়ানপ্লাস নর্ড সিই ৩ স্মার্টফোনকে দুটি স্টোরেজ কনফিগারেশনের সাথে লঞ্চ করা হয়েছে। যার মধ্যে ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ যুক্ত বেস অপশনের দাম থাকছে ২৬,৯৯৯ টাকা। আর ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ সহ আসা টপ-এন্ড ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২৮,৯৯৯ টাকা। এটি – অ্যাকোয়া সার্জ এবং গ্রে শিমার কালার বিকল্পে উপলব্ধ। আগ্রহীরা আজ (৪ঠা আগস্ট) এই মুহূর্ত থেকে ই-কমার্স সাইট অ্যামাজন (Amazon) এবং ওয়ানপ্লাস স্টোরের (OnePlus Store) মাধ্যমে এই নয়া ওয়ানপ্লাস হ্যান্ডসেটকে কিনে নিতে পারবেন।

লঞ্চ অফারের অংশ হিসাবে, ওয়ানপ্লাস নর্ড সিই ৩ স্মার্টফোনকে নির্বাচিত কয়েকটি ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে কিনলে ধার্য মূল্যের উপর ফ্লাট ২,০০০ টাকার ছাড় দেওয়া হচ্ছে৷ আবার ক্রেতারা অ্যামাজন থেকে ২,০০০ টাকার বাম্প-আপ এক্সচেঞ্জ ভ্যালু অফারের লাভ উঠিয়ে আলোচ্য হ্যান্ডসেটকে খরিদ করতে পারবেন। তদুপরি সংস্থার তরফ থেকে জানানো হয়েছে যে, ওয়ানপ্লাস স্টোর থেকে রেডকয়েনস (Redcoins) ব্যবহার করে কেনাকাটা করার ক্ষেত্রে অতিরিক্তভাবে আরো ১,০০০ টাকার ডিসকাউন্ট পাওয়া যাবে। এছাড়া আপনারা সংস্থার আধিকারিক ওয়েবসাইট (OnePlus.in) থেকে ওয়ানপ্লাস নর্ড সিই ৩ স্মার্টফোন কিনলে, সাথে এক্সটেন্ডেড ওয়ারেন্টি প্ল্যানও পেয়ে যাবেন। এর জন্য আপনাদের মাত্র ৯৯ টাকা খরচ করতে হবে।

OnePlus Nord CE 3 5G স্মার্টফোনের স্পেসিফিকেশন

OnePlus Nord CE 3 5G স্মার্টফোনে রয়েছে ৬.৭২-ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লের ডিজাইন হল পাঞ্চ-হোল (কেন্দ্রীভূত) স্টাইলের এবং এটি – ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৯৫০ নিট পিক ব্রাইটনেস, ২০:৯ এসপেক্ট রেশিও, ৯৩.৪% স্ক্রিন-টু-বডি রেশিও, ১০-বিট কালার গ্যামেট এবং HDR10+ প্রযুক্তি সমর্থন করে। উন্নত পারফরম্যান্স প্রদানের জন্য এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৮২জি প্রসেসর এবং অ্যাড্রেনো ৬৪২এল জিপিইউ উপস্থিত। ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক অক্সিজেন ওএস ১৩.১ কাস্টম স্কিনে রান করে। আবার স্টোরেজ হিসাবে এই ডিভাইসে ১২ জিবি পর্যন্ত LPDDR4X র‌্যাম এবং সর্বোচ্চ ২৫৬ জিবি UFS 3.1 রম মিলবে।

ফটো ও ভিডিওগ্রাফির জন্য OnePlus Nord CE 3 5G স্মার্টফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বিদ্যমান। এই ক্যামেরাগুলি হল – এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল Sony IMX890 প্রাইমারি সেন্সর, OIS PDAF প্রযুক্তি ও এফ/২.২ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আবার ডিভাইসের সামনে এফ/২.৪ অ্যাপারচার যুক্ত ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা লক্ষণীয়।

অন্যান্য বৈশিষ্ট্যের কথা বললে, আলোচ্য মডেলে ডলবি অ্যাটমস প্রযুক্তি সমর্থিত ডুয়েল স্টেরিও স্পিকার সিস্টেম রয়েছে। কানেক্টিভিটি অপশন হিসাবে এতে সামিল থাকছে – 5G SA/NSA, 4G VoLTE, ডুয়াল-সিম কার্ড স্লট, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ৫.২, NFC GPS, A-GPS, BDS, GLONASS, GALILEO, QZSS, এবং ইউএসবি টাইপ-সি পোর্ট৷ সিকিউরিটির জন্য ডিভাইসে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর মিলবে। পরিশেষে, পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে OnePlus Nord CE 3 5G স্মার্টফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।