Homeঅটোকারগাড়িHonda Festive Offer: গাড়ি কিনুন এখন, টাকা দিন পরের বছর, পুজোয় হোন্ডর অভাবনীয় অফার

Honda Festive Offer: গাড়ি কিনুন এখন, টাকা দিন পরের বছর, পুজোয় হোন্ডর অভাবনীয় অফার

ক্রেতা যে ঘরের লক্ষী সেকথা একবাক্যে মানে ছোট-বড় নানা সংস্থা। গ্রাহকদের কথা ভেবেই বিভিন্ন সুযোগ সুবিধা নিয়ে আসেন তারা। এই মুহূর্তে ভারতের গাড়ি বাজারে কিছুটা কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে জাপানি নির্মাতা হোন্ডা (Honda)। রিফাইন্ড ও শক্তিশালী ইঞ্জিন তৈরি করার ক্ষেত্রে বরাবরই তাদের সুনাম থাকলেও, এই মুহূর্তে সংস্থার হাতে নেই কোনো এসইউভি গাড়ি। ফলে প্রত্যাশা অনুযায়ী বিক্রি কম। এমতাবস্থায় উৎসবের দিনকে সামনে রেখে ক্রেতাদের জন্য “Drive in 2022, Pay in 2023” অফার আনল তারা। এটি তাদের সেডান মডেল সিটি (City) ও আমেজ (Amaze) এর জন্য উপলব্ধ।

নতুন ফেস্টিভ স্কিম অনুযায়ী ওই দুটি মডেল কেনার ক্ষেত্রে আর্থিক সুযোগ-সুবিধা দেবে হোন্ডা। এই মুহূর্তে কেউ ফাইন্যান্সের মাধ্যমে সংস্থার গাড়ি কিনে বাড়ি নিয়ে যেতে পারবেন। চলতি বছর কোনও পেমেন্ট করতে হবে না।  নিয়মিত মাসিক কিস্তির টাকা গ্রাহককে দিতে হবে পরের বছর থেকেই। নতুন ক্রেতা ধরতেই এই নতুন উদ্যোগ। আর্থিক সুবিধা প্রদানের জন্য কোটাক মাহিন্দ্রা প্রাইম লিমিটেড (KMPL) এর সাথে হাত মিলিয়েছে হোন্ডা কারস ইন্ডিয়া লিমিটেড (HCIL)।

“Drive in 2022, Pay in 2023” নামাঙ্কিত স্পেশ্যাল ফেস্টিভ স্কিমটি আগামী ৩১শে অক্টোবর পর্যন্ত হোন্ডার অনুমোদিত ডিলারশিপে সিটি ও হোন্ডা আমেজের সমস্ত ভ্যারিয়েন্টের মডেলের উপর উপলব্ধ। অন রোড প্রাইসের উপর ৮৫ শতাংশ পর্যন্ত লোন পাবেন ক্রেতারা। প্রথম তিনটি স্বল্পমূল্যের ইএমআই নেওয়া হলেও, চতুর্থ মাস থেকে চালু হবে সাধারণ মাসিক কিস্তি।

হোন্ডা কারস ইন্ডিয়া লিমিটেডের মার্কেটিং ও সেলসের ভাইস প্রেসিডেন্ট কুনাল বহেল এই প্রসঙ্গে বলেন, “হোন্ডা বরাবরই তার গ্রাহকদের সেরা কেনার অনুভূতি ও অভিজ্ঞতা প্রদান করতে বদ্ধপরিকর। কোটাক মাহিন্দ্রার সাথে আমাদের এই যৌথ প্রয়াসের ফলে গ্রাহকগণ তাদের পছন্দের হোন্ডা সিটি ও হোন্ডা আমেজ এই মুহূর্তে কিনে পরে টাকা দেওয়ার সুযোগ পাবে। আমরা আমাদের গ্রাহকদের অনুরোধ করবো এই সুযোগের সদ্ব্যবহার করে হোন্ডা পরিবারের সঙ্গে যুক্ত হতে।”

হোন্ডা-র সঙ্গে এই জোটবন্ধন প্রসঙ্গে কোটাক মাহিন্দ্রা প্রাইম লিমিটেডের প্রেসিডেন্ট ও ডিরেক্টর শাহরুখ বলেন, “আমরা বরাবরই হোন্ডার সঙ্গে আমাদের সহাবস্থান নিয়ে গর্ব অনুভব করি। হোন্ডার গ্রাহকদের জন্য আমাদের নিয়ে আসা এই কার লোন তাদের জীবনের উৎসবে দিনগুলিকে অন্য মাত্রায় নিয়ে যাবে বলে আমরা আশাবাদী। আমরা গাড়ি ক্রেতাদের অনুরোধ করবো যাতে এই স্কিমের সুবিধা নিয়েই তারা সহজ কিস্তির মাধ্যমে তাদের স্বপ্নের হোন্ডা গাড়ি বাড়িতে আনতে পারেন।”

প্রসঙ্গত, এখন Honda Amaze এর দাম ৬,৬৩ লাখ টাকা থেকে শুরু হয়ে ১১.৫০ লাখ পর্যন্ত গিয়েছে। সম্প্রতি গাড়িটির বিক্রি ৫ লাখ ছাড়িয়েছে‌। অন্যদিকে, Honda City প্রিমিয়াম সেডানের মূল্য ১১.৬০ লাখ টাকা থেকে ১৫.৫৫ লাখ টাকা পর্যন্ত। গাড়িটির হাইব্রিড ভার্সন লঞ্চ হয়েছে চলতি বছরেই। যার দাম ১৯.৮৯ লাখ।

আরও পড়ুন