জানুয়ারিতে বাম্পার অফার, এই গাড়িগুলিতে 65,000 টাকার ছাড় দিচ্ছে Tata Motors, দেরি করলে মিস

Tata Cars Discounts in January

নতুন বছর ২০২৩-এ সদ্য পা রেখেছি আমরা সকলে। কথায় আছে শেষ ভালো যার, সব ভালো তার। কিন্তু শেষের পাশাপাশি বছরের শুরুকেও ক্রেতাদের মনের চিলেকোঠায় জায়গা দিতে চেষ্টায় খামতি রাখতে নারাজ ভারতীয় গাড়ি সংস্থাগুলি। যার পদক্ষেপ হিসেবে ক’দিন আগেই মারুতি সুজুকি (Maruti Suzuki) তাদের একাধিক মডেলে আকর্ষণীয় ডিসকাউন্টের ঘোষণা করেছে। এবারে ইন্দা-জাপানি সংস্থাটির দেখানো পথে হেঁটে টাটা মোটরস (Tata Motors)-ও তাদের বিভিন্ন মডেলের যাত্রী গাড়িতে ছাড়ের কথা ঘোষণা করল।

রতন টাটা-র সংস্থা জানিয়েছে, এমাসে সংশ্লিষ্ট গাড়িগুলি কিনলে সর্বাধিক ৬৫,০০০ টাকা পর্যন্ত ছাড় মিলবে। যার মধ্যে রয়েছে এক্সচেঞ্জ বোনাস এবং ক্যাশ ডিসকাউন্ট। আসুন কথা না বাড়িয়ে ডিসকাউন্টের আওতাধীন মডেলগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক। তবে অঞ্চল এবং ডিলারশিপ ভেদে ডিসকাউন্টের পরিমাণ ভিন্ন হতে পারে। তাই গাড়ি কেনার আগে নিকটবর্তী ডিলারশিপে যোগাযোগ করে অফার সম্পর্কে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইল আমাদের তরফে।

Tata Tiago

টাটার জনপ্রিয় গাড়ি টিয়াগো বর্তমানে ৪০,০০০ টাকার ছাড় মিলছে। হ্যাচব্যাক মডেলটি বহির্ভাগে রয়েছে সোয়েপ্টব্যাক হেডলাইট, একটি পেশীবহুল বনেট এবং ১৫ ইঞ্চি অ্যালয় হুইল। ৫-সিটার কেবিনে অটোমেটিক ক্লাইমেট কন্ট্রোল, একটি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, এটি ৭ ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেনমেন্ট সিস্টেম, ডুয়েল এয়ারব্যাগ, এবিএস এবং ইবিডি-র দেখা মেলে। একটি ১.২ লিটার থ্রি-সিলিন্ডার রিভোট্রন ইঞ্জিন গাড়িটিকে এগিয়ে চলার শক্তি জোগায়। ৮৫ বিএইচপি/১১৩ এনএম (পেট্রোল) ও ৭২ বিএইচপি/৯৫ এনএম (সিএনজি) – এই দুই ধরনের আউটপুট সহ উপলব্ধ গাড়িটি। এর দাম ৫.৪৫ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু।

Tata Tigor

জানুয়ারিতে টাটা টিগর গাড়িটিতে ৪৫,০০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। সেডান মডেলটির ফিচারের তালিকায় উপস্থিত সোয়েপ্টব্যাক প্রোজেক্টর হেডলাইট, একটি স্লোপিং রুফলাইন, ১৫ ইঞ্চি ডুয়েল টোন অ্যালয় হুইল এবং র‍্যাপ-অ্যারাউন্ড ক্লিয়ার টাইপ এলইডি টেলল্যাম্প। এতে রয়েছে ফ্ল্যাট বটম্ড মাল্টিফাংশনাল স্টিয়ারিং হুইল, একটি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার এবং রিয়ার ভিউ ক্যামেরা। এর ১.২ লিটার থ্রি-সিলিন্ডার রিভোট্রন ইঞ্জিনটিও দুই ধরনের আউটপুট সহ উপলব্ধ। ৮৫ বিএইচপি/১১৩ এনএম (পেট্রোল) ও ৭২ বিএইচপি/৯৫ এনএম (সিএনজি)। গাড়িটির দাম ৬.১ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু।

Tata Harrier

মাঝারি আকারের এসইউভি (SUV) টাটা হ্যারিয়ার-এর উপর দেওয়া হচ্ছে ৬৫,০০০ টাকার লোভনীয় ডিসকাউন্ট। এতে উপস্থিত প্রোজেক্টর হেডলাইট, একটি বৃহৎ ব্ল্যাক গ্রিল, ১৮ ইঞ্চি অ্যালয় হুইল। কেবিনে রয়েছে ভেন্টিলেটেড সিট, এয়ার পিউরিফায়ার সহ অটোমেটিক ক্লাইমেট কন্ট্রোল, একাধিক ড্রাইভিং মোড, ৮.৮ ইঞ্চি ইনফোটেনমেন্ট কনসোল, ৬টি এয়ারব্যাগ, এবং ইলেকট্রনিক স্টেবিলিটি কন্ট্রোল। এতে রয়েছে একটি ২.০ লিটার ক্রায়োটেক টার্বো-ডিজেল ইঞ্জিন। যা থেকে ১৬৮ বিএইচপি শক্তি এবং ৩৫০ এনএম টর্ক পাওয়া যায়। গাড়িটির মূল্য ১৪.৮ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু।

Tata Safari

সাফারি গাড়িটি জানুয়ারি মাস জুড়ে ৬৫,০০০ টাকার ছাড়ে কেনার অফার দিচ্ছে টাটা। ফ্ল্যাগশিপ এসইউভি (SUV) মডেলটির ফিচারের মধ্যে বাম্পার মাউন্টেড হেডলাইট, ক্রোমড গ্রিল, রুফ রেল, ডুয়েল টোন অ্যালয় হুইল এবং র‍্যাপ-অ্যারাউন্ড এলইডি টেললাইটের দেখা মেলে। ছয় এবং সাত আসন বিকল্পে উপলব্ধ কেবিনে রয়েছে লেদার আপহোলস্টেরি, পাওয়ার্ড ফ্রন্ট সিট, একটি প্যানোরামিক সানরুফ, অ্যাম্বিয়েন্ট লাইটিং এবং একাধিক এয়ারব্যাগ। শক্তির উৎস হিসাবে একটি ২.০ লিটার ক্রায়োটেক টার্বো-ডিজেল ইঞ্জিন বর্তমান। যা থেকে ১৬৮ বিএইচপি শক্তি এবং ৩৫০ এনএম টর্ক উৎপন্ন হয়। গাড়িটির দর ১৫.৪৫ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু।