স্টক খালি করতে অফারের বন্যা, Tata-র গাড়ি এত ডিসকাউন্টে কখনও পাবেন না

Tata Motors December 2022 Discounts

দেখতে দেখতে আমরা ২০২২-এর শেষ লগ্নে উপনীত হয়েছি। বছর শেষ হতে আর মাত্র কয়েকদিন বাকি। তার আগে বিভিন্ন গাড়ি সংস্থা তাদের হরেক মডেলে আকর্ষণীয় ডিসকাউন্টের ঘোষণা করছে। যাতে বিক্রির গতি ত্বরান্বিত করা যায়। ঠিক তেমনই টাটা মোটরস (Tata Motors) তাদের কয়েকটি বাছাই করা যাত্রী গাড়ি মডেলের উপর ৬৫,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট রেখেছে বলে জানা গিয়েছে। সেগুলি বিস্তারিত ভাবে এই প্রতিবেদনে তুলে ধরা হল। এক্ষেত্রে জানিয়ে রাখি শহর এবং ডিলার ভেদে ছাড়ের অঙ্ক ভিন্ন হতে পারে বা ডিসকাউন্ট নাও থাকতে পারে। তাই নিকটবর্তী শোরুমে অফার উপলব্ধ কিনা, তা গাড়ি কেনার আগে জেনে নেওয়ার পরামর্শ রইল।

অফারগুলি কেবলমাত্র Nexon, Tiago, Tigor, Harrier ও Safari – এই মডেলগুলিতে দেওয়া হচ্ছে। Tata Tiago ও Tigor – এই পাঁচ আসন বিশিষ্ট গাড়ি দু’টিতে সর্বোচ্চ ৩৮,০০০ টাকা ডিসকাউন্ট অফার করছে টাটা। যার মধ্যে রয়েছে ২০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বোনাস বাবদ ১৫,০০০ টাকা এবং ৩,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট।

অন্যদিকে সাব কম্প্যাক্ট এসইউভি Nexon-এ পাঁচ হাজার টাকার কর্পোরেট ডিসকাউন্ট দিচ্ছে টাটা। আবার জনপ্রিয় এসইউভি Harrier ও Safari-তে সর্বাধিক ৬৫,০০০ টাকার ডিসকাউন্ট ঘোষণা করেছে সংস্থা। যার মধ্যে ভ্যারিয়েন্ট অনুযায়ী মিলছে ৩০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, ৩০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৫,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট।

তবে টাটা তাদের বৈদ্যুতিক গাড়ির একটি মডেলেও ছাড়ের ঘোষণা করেনি। বর্তমানে সংস্থার ঝুলিতে রয়েছে – Nexon EV Prime, Nexon EV Max, Tigor EV। আবার জীবাশ্ম জ্বালানির মধ্যে Punch এবং Altroz-এও কোনো ছাড় দেওয়া হচ্ছে না।