Homeঅটোকারগাড়িTata Nexon SUV-কে ভালবাসায় ভরিয়ে দিচ্ছে দেশবাসী, বিশেষ মাইলস্টোন স্পর্শের খুশিতে নতুন ভ্যারিয়েন্ট লঞ্চ হল

Tata Nexon SUV-কে ভালবাসায় ভরিয়ে দিচ্ছে দেশবাসী, বিশেষ মাইলস্টোন স্পর্শের খুশিতে নতুন ভ্যারিয়েন্ট লঞ্চ হল

দেশীয় অটোমোবাইল জায়েন্ট টাটা মোটরস (Tata Motors)-এর অন্দরমহলে ফের নতুন মাইলস্টোন স্পর্শের উচ্ছ্বাস। কারণ তারা দেশের অন্যতম সর্বাধিক বিক্রিত এসইউভি Nexon-এর ৪ লক্ষতম ইউনিট তৈরি করে ফেলেছে। যা সংস্থাটির পুণের রঞ্জনগাঁও কারখানা থেকে বেরিয়েছে। এই কৃতিত্বকে স্মরণীয় করে রাখতে আজ Nexon-এর XZ+(L) ভ্যারিয়েন্ট আকর্ষণীয় মূল্যে লঞ্চ করেছে টাটা। যার দাম ১১,৩৭,৯০০ টাকা (এক্স-শোরুম) রাখা হয়েছে।

Tata Nexon XZ+(L)-এর বিশেষ ফিচারগুলির মধ্যে রয়েছে ওয়্যারলেস চার্জার, ভেন্টিলেটেড লেদারেট সিট, এয়ার পিউরিফায়ার, এবং অটোডিমিং আইআরভিএম। উল্লেখ্য, Nexon-এর Dark এডিশনেও XZ+(L) ভ্যারিয়েন্টটি অফার করবে টাটা। নতুন এই ট্রিমটি পেট্রোল ও ডিজেলের পাশাপাশি ম্যানুয়াল এবং অটোমেটিক ট্রান্সমিশন বিকল্পে ক্রয়ের জন্য উপলব্ধ হবে।

বর্তমানে নেক্সনের প্রতিপক্ষদের তালিকায় উপস্থিত Maruti Suzuki Brezza, Hyundai Venue ও Kia Sonet। বিগত ক’মাস ধরে দেশের বেস্ট সেলিং এসইউভির তকমা ধরে রাখলেও আগস্টে ব্রেজার কাছে পরাজিত হয়েছে নেক্সন। বর্তমান গাড়িটির বাজারমূল্য ৭.৬০ থেকে ১৪.০৮ লক্ষ টাকা (এক্স-শোরুম)। সংস্থার তরফে জানানো হয়েছে, “টাটা মোটরস বর্তমানে পুণের রঞ্জনগাঁও কারখানা থেকে গ্লোবাল এনক্যাপ দ্বারা ৫ তারার মানপত্র প্রাপ্ত নেক্সনের ৪,০০,০০০ তম মডেলটি রোল আউট উদযাপন করছে।”

টাটা আরও জানিয়েছে, “Nexon ব্র্যান্ডের অসাধারণ সাফল্য এবং বৃদ্ধি পরিদর্শন করা হয়েছে। কোম্পানি তার তিন লক্ষ মাইলফলক স্পর্শের ৭ মাসের মধ্যে এই কৃতিত্ব অর্জন করেছে। আবার লঞ্চের পর থেকে প্রতি এক লক্ষ ইউনিট উৎপাদনের মধ্যেকার সময়সীমা ক্রমশই কমছে। ৭২% ইয়ার-টু-ডেট বৃদ্ধির হার সহ আমাদের বেস্ট সেলিং এসইউভি মডেলে পরিণত হয়েছে। Nexon স্পষ্টতই ভারতীয়দের অন্যতম পছন্দের এসইউভি।”

আরও পড়ুন