Ather এর দারুণ অফার, এই সংস্থায় চাকরি করলে ইলেকট্রিক স্কুটারে 16,000 টাকা ছাড়

ভারতের গাড়ি সংস্থাগুলি প্রায়শই বিভিন্ন অফার নিয়ে হাজির হয়। আকর্ষণীয় মূল্যে ক্রেতাদের হাতে যানবাহনের চাবি তুলে দেওয়ার পাশাপাশি তাদের লক্ষ্য বিক্রি বাড়ানো। এবারে যেমন ইলেকট্রিক টু-হুইলারের জগতে অতি পরিচিত সংস্থা এথার এনার্জি (Ather Energy) তাদের 450 Plus ও 450X ইলেকট্রিক স্কুটার দুটিতে ১৬,২৫৯ টাকা বেনিফিটের ঘোষণা করল। তবে এই অফার কেবলমাত্র কর্পোরেট চাকুরেদের জন্য প্রযোজ্য।

নতুন কার্যক্রমের আওতায় বিভিন্ন ডিসকাউন্ট, করের সাশ্রয়, এক্সচেঞ্জ বোনাস সহ আরও অন্যান্য সুযোগ-সুবিধা উপলব্ধ হবে। কর্মীরা ৪,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বোনাস বাবদ ৪,০০০ টাকা, এবং লোনের ক্ষেত্রে কর সাশ্রয় করতে পারবেন। আবার Ather 450X-কেনার সময় ৮,২৫৯ টাকার এক্সটেন্ডেড ওয়ারেন্টি বিনামূল্যে পাওয়া যাবে। অফারটি আগামী ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত বৈধ।

Reliance Jio Infocomm, Wipro Technologies, Samsung India, Myntra, Tata Technologies, Indian Railway Catering and Tourism Corporation (IRCTC), Bharti Airtel সহ আরও অন্যান্য সংস্থার কর্মীরা এই অফারের সুবিধা পাবেন। প্রসঙ্গত, নতুন কার্যক্রমের আওতায় এথার বিভিন্ন কর্পোরেট অফিসে চার্জিং পরিকাঠামো গড়ে তোলার কাজ চালাচ্ছে।

বর্তমানে এদেশে ৮০টি শহরে ১০০টি এক্সপেরিয়েন্স সেন্টারের মাধ্যমে ইলেকট্রিক স্কুটার বিক্রি করে এথার। এ বছর মার্চের মধ্যে ১০০টি শহরে ১৫০টি সেন্টার উদ্বোধনের লক্ষ্যে ছুটছে তারা। আবার এদেশে তাদের ৯০০টি ফাস্ট চার্জিং স্টেশন রয়েছে। উল্লেখ্য, 450X-এ সম্প্রতি এথারস্ট্যাক ৫.০ আপডেট দেওয়া হয়েছে। এতে যোগ করা হয়েছে নতুন কালার অপশন। এই কর্পোরেট অফার ঘোষণার মাধ্যমে Ola-কে প্রতিযোগিতায় ফেলেছে এথার।