Deltic Drixx: চালাতে লাইসেন্স লাগে না, সস্তায় 100 কিমি মাইলেজ-সহ গুচ্ছের ফিচার্স এই ই-স্কুটারে

রেজিস্ট্রেশন করানোর প্রয়োজন পড়ে না, এমনকি লাইসেন্স ছাড়াই চালানো যায় বলে কম গতির (টপ স্পিড ২৫ কিমি/ঘন্টা বা তার কম) ইলেকট্রিক স্কুটারের চাহিদা দিন দিন বাড়ছে। বাজারে সস্তায় এই ধরনের লো-স্পিড ই-স্কুটারের অনেক বিকল্প থাকলেও তার মধ্যে নজর কাড়ছে Deltic এর Drixx মডেল। সাশ্রয়ী মূল্য, বেশি রেঞ্জ, হালকা ওজন এবং চমৎকার ফিচারের কারণে বাজারে সাড়া ফেলেছে এটি। যদি আপনারও Drixx কেনার ইচ্ছে জাগে, তবে এই প্রতিবেদনের শেষ পর্যন্ত চোখ রাখুন।

Deltic Drixx স্পেসিফিকেশন

ডেল্টিক ড্রিক্স-এ দেওয়া হয়েছে একটি লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক – যা ৬০.৮ ভোল্ট এবং ২৬ অ্যাম্পিয়ার আওয়ার ক্ষমতাসম্পন্ন। ব্যাটারিটি এতে উপস্থিত একটি ২৫০ ওয়াট বিএলডিসি ইলেকট্রিক মোটরকে শক্তি সঞ্চার করে। ব্যাটারিতে কোম্পানি তিন বছরের ওয়ারেন্টি অফার করছে। সংস্থার দাবি ফুল চার্জে স্কুটারটি ৭০ থেকে ১০০ কিলোমিটার ছুটবে। সর্বোচ্চ গতিবেগ ঘন্টা প্রতি ২৫ কিলোমিটার।

Deltic Drixx ফিচার্স ও দাম

Drixx-এর বিশেষ ফিচারগুলির মধ্যে রয়েছে সেন্ট্রাল লুকিং, ফাইন্ড মাই স্কুটার ফাংশন, রিভার্স মোশান সুইচ, রিমোট স্টার্ট, পুশ বাটন স্টার্ট, ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল, অ্যান্টি থেফ্ট অ্যালার্ম, ইউএসবি চার্জিং পোর্ট, ডিজিটাল স্পিডোমিটার, ডিজিটাল ট্রিপ মিটার এবং ডিজিটাল ওডোমিটার।

অন্যান্য বৈশিষ্ট্য হিসাবে কিলেস স্টার্ট/স্টপ, এলইডি টার্ন সিগনাল ল্যাম্প, টেললাইট, হেডলাইট এবং ডিআরএল-এর সুবিধা মিলবে। দু’চাকায় ড্রাম ব্রেক সহ এতে কম্বি ব্রেকিং সিস্টেম অফার করা হয়েছে। সাসপেনশন হিসেবে দেওয়া হয়েছে টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক এবং পেছনে হাইড্রোলিক স্প্রিং মোনোশক ইউনিট। Deltic Drixx-এর দাম ৫৫,৪৯০ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু, এবং এর টপ মডেলটি কিনতে খরচ হবে ৭১,৯৯০ টাকা (এক্স-শোরুম)।