হাতে সময় কম, আজই Ola Electic স্কুটারে 16,000 টাকার বাম্পার ছাড়ের ফায়দা তুলুন

বৈদ্যুতিক স্কুটারপ্রেমীদের জন্য সুখবর! বর্তমানে ভারতের বৃহত্তম ইলেকট্রিক টু-হুইলার নির্মাতা ওলা ইলেকট্রিক (Ola Electric) হোলি ডিসকাউন্ট অফারের ঘোষণা করল। তামিলনাড়ুর সংস্থাটি তাদের ই-স্কুটারে সর্বোচ্চ ১৬,০০০ টাকার ডিসকাউন্ট দিচ্ছে। আবার ওলা এক্সপেরিয়েন্স সেন্টার থেকে স্কুটার কিনলে মিলছে প্রায় ৭,০০০ টাকার বেনিফিট। উল্লেখ্য, ওলা বর্তমানে তিনটি ই-স্কুটার বিক্রি করে – S1, S1 Pro ও S1 Air। এই অফার ৮-১২ মার্চ পর্যন্ত চালু থাকবে।

Ola-র কোন স্কুটারে কত টাকা ডিসকাউন্ট মিলছে

ওলা তাদের ফ্ল্যাগশিপ স্কুটার S1 Pro-তে সর্বাধিক ১২,০০০ টাকার ডিসকাউন্ট দিচ্ছে। এছাড়া এক্সচেঞ্জ বোনাস হিসেবে এতে পাওয়া যাচ্ছে অতিরিক্ত ৪,০০০ টাকার বেনিফিট। এর বর্তমান বাজারমূল্য ১.২৭ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু। আবার S1 মডেলটিতে পাওয়া যাচ্ছে ২,০০০ টাকার ছাড়। এই অফারটি কেবলমাত্র ৩ কিলোওয়াট ব্যাটারি প্যাক মডেলটিতে উপলব্ধ। দাম ১.০৮ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু। Ola S1-এর ২ কিলোওয়াট ব্যাটারি প্যাক মডেলটিতে কেবল মাত্র ২,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস দেওয়া হচ্ছে।

Ola-র এক্সপেরিয়েন্স সেন্টার থেকেও মিলছে ছাড়

ওলা এক্সপেরিয়েন্স সেন্টার থেকে ৭,০০০ টাকার অতিরিক্ত বেনিফিট ছাড়াও ওলা তাদের স্কুটারের উপর এক্সটেন্ডেড ওয়ারেন্টি এবং ওলা কেয়ার+ সাবস্ক্রিবশনে ৫০ শতাংশ ফ্ল্যাট ডিসকাউন্টের কথা জানিয়েছে। বর্তমানে এদের স্কুটার দুটি সাবস্ক্রিপশন প্ল্যান সহ কেনা যায় – ১,৯৯৯ টাকা ও ২,৯৯৯ টাকা।

Ola-র সাবস্ক্রিপশন প্ল্যান

এই সাবস্ক্রিপশন প্ল্যানে উপলব্ধ বিভিন্ন প্রকার সুবিধা। যেমন – সার্ভিসে লেবার চার্জ ফ্রি, একটি থেফ্ট অ্যাসিস্টেন্স হেল্পলাইন এবং রোডসাইড ও পাংচার অ্যাসিস্টেন্স। ওলা কেয়ার বেনিফিটের সাথে ওলা কেয়ার+ -এ অতিরিক্ত হিসেবে পাওয়া যায় – অ্যানুয়াল কম্প্রিহেনসিভ ডায়াগনস্টিক, ফ্রি হোম সার্ভিস ও পিক-আপ/ড্রপ, ২৪/৭ চিকিৎসক এবং অ্যাম্বুলেন্স পরিষেবা।

আশা করা হচ্ছে, ওলার নয়া মডেল S1 Air শীঘ্রই পথ চলতে শুরু করবে। সংস্থার দাবি, ২.৪৭ কিলোওয়াট আওয়ার ব্যাটারি প্যাক সহ এই স্কুটারটি ফুল চার্জে ১০০ কিলোমিটার পথ চলতে সক্ষম। এগিয়ে চলার শক্তি জোগাতে এতে দেওয়া হয়েছে একটি ৪.৫ কিলোওয়াট মোটর। যা থেকে ৯০ কিমি/ঘন্টার সর্বোচ্চ গতিবেগ মেলে।