MS Dhoni: ধোনির জন্মদিন উপলক্ষে বিশেষ অফার, বিনামূল্যে ইলেকট্রিক সাইকেল দিচ্ছে এই সংস্থা

আজ ৪২ বছর পূর্ণ করলেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি। সেই উপলক্ষ্যে একটি দারুণ অফার নিয়ে এসেছে ইলেকট্রিক বাইক নির্মাতা ইমোটোরাড। আসলে এই সংস্থাটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর তিনি। ধোনিকে জন্মদিনে শ্রদ্ধা জানাতে হলুদ রঙের একটি স্পেশাল এডিশন ই-বাইক লঞ্চ করেছে প্রতিষ্ঠানটি, যার নাম এমএসডি এডিশন লেজেন্ড ০৭ সাইকেল। এটি বিনামূল্যে জিতে নেওয়ার সুযোগ ধোনি ভক্তদের কাছে।

ধোনির জন্মদিন উপলক্ষে ই-সাইকেল জেতার সুযোগ

ইমোটোরাডের ব্যাটারি চালিত সাইকেলটিতে ধোনির স্বাক্ষর ও ২০১১ সালের ভারতের বিশ্বকাপ জয়ের স্মারক রয়েছে। জন্মদিনে ক্যাপ্টেন কুলকে সম্মান প্রদর্শনপূর্বক এক সপ্তাহব্যাপী প্রতিযোগিতার আয়োজন করেছে সংস্থাটি। সেখান থেকে ৭ জন ভাগ্যবান বিজেতাকে বেছে নিয়ে এমএসডি এডিশন লেজেন্ড ০৭ সাইকেল উপহার দেওয়া হবে।

ইমোটোরাডের ইনস্টাগ্রাম পেজ ফলো করে সেখানে ধোনিকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে মন্তব্য করলেই তাদের কাছে লিমিটেড এডিশন ইলেকট্রিক সাইকেলটি সম্পূর্ণ বিনামূল্যে জেতার সুযোগ থাকবে। জানিয়ে রাখি, সাধারণ ক্রেতাদের জন্য ই-সাইকেলটি ৩৪,৯৯৯ টাকায় পাওয়া যাবে। লিমিটেড এডিশন মডেল হওয়ার অর্থ খুব কম সংখ্যায় বাজারে মিলবে। সংস্থার ওয়েবসাইট, আমাজন, ও ফ্লিপকার্টে পাওয়া যাবে।

স্পেসিফিকেশনের কথা বললে, ইমোটোরাডের এমএসডি লেজেন্ড ০৭ সাইকেলে একটি রিমুভেবল ব্যাটারি রয়েছে, যা ফুল চার্জে ৪০ কিলোমিটার রেঞ্জ দেবে বলে দাবি করা হয়েছে। সর্বোচ্চ গতিবেগ ঘন্টা প্রতি ২৫ কিমি। এতে ৫টি স্তরের পেডাল অ্যাসিস্ট মিলবে।