GoZero Mobility লঞ্চ করল Skellig Pro ইলেকট্রিক বাই-সাইকেল, এক চার্জে দৌড়বে ৭০ কিমি

প্রিমিয়াম ইলেকট্রিক পারফরম্যান্স বাইসাইকেল তৈরির জন্য পরিচিত, ব্রিটিশ সংস্থা GoZero Mobility, সম্প্রতি ভারতে একটি  ব্যাটারি অপারেটেড ইলেকট্রিক বাইসাইকেল লঞ্চ করেছে, যার নাম Skellig Pro৷ সংস্থার দাবি, প্রতিদিন চালানোর পাশাপাশি Skellig Pro হালকা অফ-রোডিং করার জন্যও ডিজাইন করা হয়েছে। ডিজাইনের কাজটি ব্রিটেনে সম্পন্ন হলেও Skellig Pro ই-বাইসাইকেলটি ভারতেই তৈরি হয়েছে বলে জানা গিয়েছে।

নতুন Skellig Pro ইলেকট্রিক সাইকেল জনগণের মধ্যে ফিটনেস ও পরিবেশ-বান্ধব যাতায়াতের উপযোগিতা প্রচার করবে বলে কোম্পানির বিশ্বাস। এটি ৪০০ ওয়াট আওয়ার Enerdrive লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক সহ এসেছে। পাশাপাশি, Skellig Pro-এ ৭ স্পিড গিয়ার সিস্টেম, ফ্রন্ট সাসপেনশন ফোর্কস, ফ্রন্ট ও রিয়ার হুইলে Go Zero ডিস্ক ব্রেক পাওয়া যাবে। সুপারিয়র গ্রিপের জন্য এটি ২৬x২.৩৫ ইঞ্চি টায়ার পেয়েছে৷ ফলে অফ-রোডে চালানোর জন্য এটি আদর্শ হবে।

এছাড়া Skellig Pro ই-সাইকেল GoZero ড্রাইভ কন্ট্রোল ভার্সন ৪.০ এলসিডি ডিসপ্লে, ফ্ল্যাশলাইট ও গাইড-মি-হোম এনাবেল্ড লাইটিং সিস্টেম সহ এসেছে। Skellig Pro-এর সর্বোচ্চ গতি ২৫ কিমি/ঘন্টা এবং সিঙ্গল চার্জে এটি ৭০ কিমি পথ চলতে পারবে। এর ব্যাটারি ০-৯০ শতাংশ চার্জ হতে প্রায় ৩ ঘন্টা সময় নেবে।

ভারতে Skellig Pro-এর দাম শুরু ৩৪,৯৯৯ টাকা (এক্স-শোরুম) থেকে৷ অনলাইনের পাশাপাশি, অফলাইনে এটি কোম্পানির অনুমোদিত আউটলেটে পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন