hero xoom combat edition launched in india priced at rs 80967

Hero Xoom Combat: হিরোর নতুন চমক, নিয়ে এল ফাইটার জেট লুকের দুর্ধর্ষ স্কুটার

Hero Xoom Combat Edition চুপিসারে ভারতে লঞ্চ হল। হিরো জুম স্কুটারের এই স্পেশাল এডিশন মডেলের দাম ৮০,৯৬৭ টাকা (এক্স-শোরুম) ধার্য করা হয়েছে। স্টাইলিং ও স্পেসিফিকেশনের দিক থেকে এটি টপ-ভ্যারিয়েন্ট Xoom ZX-এর সাথে সমান। কোম্পানি সূত্রে জানানো হয়েছে, ফাইটার জেট থেকে অনুপ্রাণিত হয়ে Hero Xoom Combat Edition-এর ডিজাইন করা হয়েছে। চলুন নতুন মডেলটি সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

Hero Xoom Combat Edition ভারতে লঞ্চ হল

Hero Xoom Combat Edition-এর বডিতে ফাইটার জেটের মতো ব্ল্যাক এলিমেন্টের সাথে গ্রে শেড বর্তমান। ডিজাইনের দিক থেকে এটি স্ট্যান্ডার্ড ভার্সনের সাথে অনুরূপ। পার্থক্য বলতে কালার কনট্রাস্টে। বাড়তি হাইলাইট হিসেবে এতে ইয়েলো ও হোয়াইট গ্রাফিক্স যোগ করা হয়েছে। স্কুটারটির অ্যাপ্রন, ফ্রন্ট সাইড প্যানেল এবং রিয়ার এন্ড সহ আরও অন্যান্য জায়গায় এই গ্রাফিক্স বর্তমান। যা নিঃসন্দেহে লুকসে নতুন মাত্রা যোগ করেছে।

স্পেশাল এডিশন কালার ছাড়াও হিরো জুম পলস্টার ব্লু, ব্ল্যাক, ম্যাট অ্যব্রাক্স অরেঞ্জ এবং পার্ল সিলভার হোয়াইট কালারেও বেছে নেওয়া যাবে। স্কুটারটির বিভিন্ন ভ্যারিয়েন্টে এই কালার অপশনগুলি উপলব্ধ রয়েছে। হিরো জুম কমব্যাট এডিশনে বিশেষ ফিচার্স হিসেবে দেওয়া হয়েছে ফুল ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার। যেখানে স্পিডোমিটার, মাইলেজ ইন্ডিকেটর, ব্লু ফুয়েল ইন্ডিকেটর সহ বিভিন্ন তথ্য থেকে উঠবে। উপরন্তু ব্লুটুথ কানেক্টিভিটি থাকার জন্য কল ও এসএমএস অ্যালার্ট পাওয়া যাবে।

এছাড়া, হিরো জুম কমব্যাট এডিশনে রয়েছে গ্লোভ বক্স সহ ইউএসবি চার্জার এবং বুট লাইট। হার্ডওয়্যার প্রসঙ্গে বললে এতে উপস্থিত ১২ ইঞ্চি অ্যালয় হুইল, ১৯০ মিমি ফ্রন্ট ও ১৩০ মিমি রিয়ার ডিস্ক ব্রেক। শক্তির উৎস হিসাবে রয়েছে ১১০.৯ সিসি এয়ার কুল্ড ইঞ্জিন। যার আউটপুট ৮.০৫ বিএইচপি ও ৮.৭০ এনএম।