ই-স্কুটারে ডিসকাউন্টের ছড়াছড়ি, সাথে 5000 টাকার উপহার, iVoomi আনল স্পেশ্যাল অফার

দীপাবলি, ভাইফোঁটা এ বছরের মত মিটে গিয়েছে। কিন্তু এখনো পুজো পার্বণের পালা আরও কিছুদিন চলবে। এই পরিস্থিতিতে ইলেকট্রিক টু-হুইলারের স্টার্টআপ আইভূমি এনার্জি (iVOOMi Energy) তাদের…

দীপাবলি, ভাইফোঁটা এ বছরের মত মিটে গিয়েছে। কিন্তু এখনো পুজো পার্বণের পালা আরও কিছুদিন চলবে। এই পরিস্থিতিতে ইলেকট্রিক টু-হুইলারের স্টার্টআপ আইভূমি এনার্জি (iVOOMi Energy) তাদের JeetX স্কুটারের লিমিটেড এডিশন মডেল লঞ্চের কথা ঘোষণা করেছে। মডেলটি বাজারে ১.০২ লক্ষ টাকায় (এক্স-শোরুম) বিকোলেও, উৎসবের এই মরসুমে এটি ৯৮,০০০ টাকায় উপলব্ধ হবে। আগামী ১০ নভেম্বর পর্যন্ত বৈধ থাকবে এই অফার। আবার লিমিটেড এডিশনের পাশাপাশি JeetX-এর স্ট্যান্ডার্ড মডেলটি কিনতে এখন ৯৫,৯৯৯ টাকা খরচ পড়বে। এছাড়াও ‘বিগ এনার্জি ফেস্ট’ কর্মসূচির আওতায় বৈদ্যুতিক স্কুটারে ৪,০০০ টাকার ডিসকাউন্ট, ৫,০০০ টাকার উপহার এবং অ্যাক্সেসরিজ অফার করছে আইভূমি।

এই প্রসঙ্গে আইভূমি এনার্জির সহ-প্রতিষ্ঠাতা এবং সিইও ওশ্বিন ভান্ডারী মন্তব্য করেছেন, “বিগ এনার্জি ফেস্ট চালু করার মাধ্যমে আমাদের প্রচেষ্টা হল আমাদের পরিবারের মাধ্যমে আনন্দ ছড়িয়ে দেওয়া। এবং ভারতকে আরও দীর্ঘস্থায়ী এবং পরিবেশবান্ধব ভবিষ্যতের দিকে এগিয়ে নিয়ে যাওয়া। আমাদের স্কুটারগুলি ভারতীয় রাস্তায় রাইডিংয়ের কথা বিবেচনা করে ডিজাইন করা হয়েছে।”

প্রসঙ্গত, নতুন iVOOMi JeetX লিমিটেড এডিশন ডুয়েল টোন কালার সহ বেছে নেওয়া যাবে – রেড হাইলাইট সহ গ্লসি ব্ল্যাক, ব্লু হাইলাইট সহ গ্লসি ব্ল্যাক, রেড হাইলাইট সহ ম্যাট হোয়াইট, এবং অরেঞ্জ হাইলাইট সহ ম্যাট হোয়াইট। অন্যদিকে JeetX-এর স্ট্যান্ডার্ড মডেলটি কোম্পানির সিগনেচার বাকেট সিট সহ উপলব্ধ। এতে বাড়তি আরাম মিলবে।

iVOOMi S1 পিকক ব্লু, নাইট মেরুন এবং ডাস্কি ব্ল্যাক কালার অপশনে বেছে নেওয়া যাবে। সমগ্র দেশে সংস্থার সকল ডিলারশিপ থেকে আপডেটেড স্কুটারগুলি কেনা যাবে। আবার গ্রাহকরা চাইলে একশো শতাংশ অন-রোড মূল্যের ফাইন্যান্স স্কিমে কিনতে পারবেন ক্রেতারা। এছাড়া রয়েছে শূন্য ডাউন পেমেন্ট এবং সাত শতাংশ পর্যন্ত কম সুদের হার।