kawasaki ninja 650 vulcan s available with discount of up to rs 60000

জুনের শেষে কাওয়াসাকির চমক, বাইকের দাম একলাফে 60000 টাকা সস্তা হল

হাই-পারফরম্যান্স বাইক নির্মাতা হিসেবে বিশ্বজুড়ে সুনাম কাওয়াসাকির। এমনকি ভারতেও সংস্থার ঝুলিতে একাধিক নামিদামি মডেল বর্তমান। যার মধ্যে দুই জনপ্রিয় মোটরসাইকেল কাওয়াসাকি ভালকান এস ও নিনজা ৬৫০। এই দুই মডেলের কোন একটি যদি কেনার কথা পরিকল্পনা করে থাকেন, তবে আপনার জন্য রয়েছে সুখবর। জুনের শেষে এসে এই দুই বাইকে ৬০,০০০ টাকা পর্যন্ত বেনিফিট ও ডিসকাউন্ট অফার করছে কোম্পানি।

কাওয়াসাকি ভালকান এস ও নিনজা ৬৫০ কিনুন ডিসকাউন্টে

‘গুড টাইমস ভাউচার’-এর মাধ্যমে ভালকান এস ও নিনজা ৬৫০-এ ডিসকাউন্ট দিচ্ছে কাওয়াসাকি। প্রথম মডেলটিতে সর্বোচ্চ ৬০,০০০ টাকা ছাড় মিলছে। যেখানে দ্বিতীয়টিতে সর্বাধিক ৩০,০০০ টাকা বেনিফিট দেওয়া হচ্ছে। এই দুই মডেলের এক্স-শোরুম মূল্যের উপর ‘গুড টাইমস ভাউচার’ প্রযোজ্য হবে।

উল্লেখ্য, ভালকান এস ও নিনজা ৬৫০-এর বর্তমান মূল্য যথাক্রমে ৭.১০ লাখ এবং ৭.১৬ লাখ টাকা (এক্স-শোরুম)। এই অফারের বৈধতা জুন ২০২৪ অথবা যতদিন না স্টক শেষ হচ্ছে, ততদিন চালু থাকবে। এই দুই মোটরসাইকেলে ডিসকাউন্ট অফার বিক্রি বৃদ্ধিতে সহায়তা করবে বলে আশাবাদী কাওয়াসাকি।

প্রসঙ্গত, উভয় মোটরসাইকেলে উপস্থিত একটি ৬৪৯ সিসি, প্যারালাল টুইন, লিকুইড কুল্ড ইঞ্জিন। নিনজা ৬৫০-এর ইঞ্জিন থেকে সর্বোচ্চ ৬৭ বিএইচপি ক্ষমতা এবং ৬৪ এমএম টর্ক উৎপন্ন হয়। যেখানে ভালকান এস-এর আউটপুট ৬০ বিএইচপি এবং ৬২.৪ এমএম।