Maruti Brezza Urbano: কম খরচে গাড়ি সাজান মনের মতো, চলে এল মারুতি ব্রেজা আরবানো এডিশন

মারুতি সুজুকি তাদের জনপ্রিয় কম্প্যাক্ট এসইউভি ব্রেজা’র একটি স্পেশাল এডিশন মডেল লঞ্চ করল। যার নাম আরবানো এডিশন। এই নতুন মডেলের বিশেষত্ব প্রচুর ছাড়ে বিভিন্ন অ্যাক্সেসরিজের সমাহার। যেগুলি আলাদা কিনতে হলে অনেক টাকা খরচ পড়বে। মারুতি ব্রেজা আরবানো এডিশনের দাম ৮.৪৯ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু হচ্ছে। এটি পেট্রল ও সিএনজি অপশনে বেছে নেওয়া যাবে।

মারুতি সুজুকি ব্রেজা আরবানো এডিশন

আরবানো এডিশনটি ব্রেজার এন্ট্রি লেভেল এলএক্সআই ও মিড লেভেল ভিএক্সআই ভ্যারিয়েন্টে উপলব্ধ। প্রথমটিতে রিয়ার পার্কিং ক্যামেরা, টাচস্ক্রিন, স্পিকার, ফ্রন্ট ফগ ল্যাম্প কিট, ফগ ল্যাম্প গার্নিশ, ফ্রন্ট ও রিয়ার স্কিড প্লেট, ফ্রন্ট গ্রিল ক্রোম গার্নিশ, বড়ি সাইড মোল্ডিং, ও হুইল আর্চ কিট পাওয়া যাবে।

উপরের সমস্ত অ্যাক্সেসরি একসাথে কিনলে ৫২,৩৭০ টাকা ও কিট হিসাবে ৪২,০০০ টাকা খরচ হয়। কিন্তু আরবানো এডিশন প্যাকেজে এলএক্সআই ভ্যারিয়েন্টে মাত্র ১৫,০০০ টাকায় পাওয়া যাবে। অন্যদিকে, ভিএক্সআই ভ্যারিয়েন্টে আরবানো এডিশন মডেলে রিয়ার ক্যামেরা, ফগ ল্যাম্প, স্পেশাল ড্যাশবোর্ড ট্রিম, বডি সাইড মোল্ডিং, হুইল আর্চ কিট, মেটাল সিল গার্ডস, রেজিস্ট্রেশন প্লেট ফ্রেম, ও থ্রিডি ফ্লোর ম্যাট পাওয়া যাবে।

উপরের সমস্ত অ্যাক্সেসরি একসাথে কিনলে ২৬,১৪৯ টাকা খরচ হয় ও কিট হিসাবে নিলে ১৮,৫০০ টাকা দিতে হয়। কিন্তু মারুতি ব্রেজা আরবানো এডিশন ভিএক্সআই ভ্যারিয়েন্টে মাত্র ৩,৫০০ টাকায় পাওয়া যাবে। এটি অটোমেটিক ও ম্যানুয়াল গিয়ারবক্সের পাশাপাশি ও পেট্রোল এবং সিএনজি ট্রিমে উপলব্ধ।