Maruti Suzuki Discount: হাতে আর পাঁচ দিন, মারুতি সুজুকির এই গাড়িতে বিশাল ডিসকাউন্ট

ভারতীয় এসইউভি গাড়ির বাজারে Maruti Suzuki Grand Vitara ক্রেতাদের হৃদয় জিতে নিয়েছে। যেমন দেখতে আকর্ষণীয়, তেমনই ভরপুর ফিচার্স, সবমিলিয়ে বাজারে ব্যাপক চাহিদা গাড়িটির। কি, মডেলটি…

ভারতীয় এসইউভি গাড়ির বাজারে Maruti Suzuki Grand Vitara ক্রেতাদের হৃদয় জিতে নিয়েছে। যেমন দেখতে আকর্ষণীয়, তেমনই ভরপুর ফিচার্স, সবমিলিয়ে বাজারে ব্যাপক চাহিদা গাড়িটির। কি, মডেলটি কেনার কথা ভাবছেন? তাহলে জেনে রাখুন Grand Vitara বাড়ি নিয়ে আসার এটিই আদর্শ সময়। কারণ গাড়িটিতে আকর্ষণীয় ডিসকাউন্টের কথা ঘোষণা করেছে মারুতি সুজুকির (Maruti Suzuki) নেক্সা (Nexa) ডিলারশিপ। মডেলটির বিভিন্ন ভ্যারিয়েন্টে ১৪,০০০ থেকে ৬৪,০০০ টাকা পর্যন্ত বেনিফিট দেওয়া হবে। এই অফারটি ৩০ জুন পর্যন্ত বৈধ থাকবে।

জানিয়ে রাখি, Maruti Suzuki Grand Vitara সংস্থার নেক্সা ডিলারশিপ থেকে বিক্রি করা হয়। এতি তিনটি পাওয়ারট্রেন উপলব্ধ – মাইল্ড হাইব্রিড, স্ট্রং হাইব্রিড এবং সিএনজি। পরিবেশবান্ধব সিএনজি ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে ১৪,০০০ টাকা ডিসকাউন্ট। এসইউভি মডেলটি চারটি ভ্যারিয়েন্টে বেছে নেওয়া যায় – Sigma, Delta, Zeta ও Alpha। প্রথমটিতে ৩৪,০০০ এবং অন্যান্য ভ্যারিয়েন্টে ৬৪,০০০ টাকা ছাড় মিলছে। মারুতি তাদের এই গাড়িতে ৫ বছর এবং হাইব্রিড ব্যাটারিতে ৮ বছর ওয়ারেন্টি অফার করছে।

Maruti Suzuki Grand Vitara : দাম ও প্রতিপক্ষ

Maruti Suzuki Grand Vitara-র বর্তমান মূল্য ১০.৯৯ লাখ থেকে শুরু করে ১৯.৯৩ লাখ টাকা (এক্স-শোরুম) পর্যন্ত গিয়েছে। উল্লেখ্য টয়োটা এই গাড়ির একটি রিব্যাজ ভার্সন বিক্রি করে। যার নাম Toyota Urban Cruiser Hyryder। বাজারে প্রতিদ্বন্দ্বী হিসেবে রয়েছে Hyundai Creta, Kia Seltos, Citroen C3 Aircross, MG Astor, Skoda Kushaq ও Volkswagen Taigun।

Maruti Suzuki Grand Vitara : ইঞ্জিন

Maruti Grand Vitara-র স্ট্রং হাইব্রিড ইঞ্জিন থেকে সর্বোচ্চ ৯১ বিএইচপি শক্তি এবং ১২২ এনএম টর্ক উৎপন্ন হয়। এর সাথে সংযুক্ত রয়েছে ইলেকট্রিক মোটর, যাকে শক্তি জোগায় একটি ব্যাটারি প্যাক। গাড়িটি একটি e-CVT অটোমেটিক ট্রান্সমিশন বিকল্পে বেছে নেওয়া যায়।

Maruti Grand Vitara-র ন্যাচারালি অ্যাস্পিরেটেড পেট্রোল ইঞ্জিন থেকে পাওয়া যায় সর্বোচ্চ ১০৩ বিএইচপি শক্তি এবং ১৩৭ এনএম টর্ক। এর সাথে সংযুক্ত ৫-স্পিড ম্যানুয়াল গিয়ারবক্স এবং ৬-স্পিড টর্ক কনভার্টার অটোমেটিক ট্রান্সমিশন। তবে সিএনজি পাওয়ারট্রেনের সাথে কোন অটোমেটিক ট্রান্সমিশন অফার করা হয়নি।

উল্লেখ্য, অঞ্চল ও ডিলারশিপ ভেদে ডিসকাউন্টের পরিমাণ ভিন্ন হতে পারে। তাই গাড়ি কেনার আগে নিকটবর্তী শোরুমে অফারের প্রসঙ্গে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইল আমাদের তরফে।