HomeAutomobileMaruti suzuki: মারুতির গাড়িতে দেদার ছাড়, 74,000 টাকা বাঁচানোর সুযোগ দিচ্ছে সংস্থা

Maruti suzuki: মারুতির গাড়িতে দেদার ছাড়, 74,000 টাকা বাঁচানোর সুযোগ দিচ্ছে সংস্থা

সম্প্রতি এরিনা (Arena) ডিলারশিপ থেকে বিক্রিত বিভিন্ন গাড়িতে ডিসকাউন্ট অফার করেছে মারুতি সুজুকি (Maruti Suzuki)। পাশাপাশি সংস্থা তাদের নেক্সা (Nexa) শোরুমের গাড়িগুলিও ছাড়ের অধীনে নিয়ে এল। সর্বোচ্চ ৭৪,০০০ টাকা সাশ্রয়ের সুযোগ দিচ্ছে সংস্থা। ক্যাশ ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বোনাস সহ অন্যান্য বেনিফিট মিলিয়ে এই অফার। Invicto বাদে প্রতিটি নেক্সা মডেলে মিলবে ছাড়।

Maruti Suzuki Grand Vitara

জুন মাসে Maruti Suzuki Grand Vitara hybrid কিনলে সর্বোচ্চ ৭৪,০০০ টাকা বাঁচানো যাবে। এর আওতায় রয়েছে ২০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, ৫০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৪,০০০ টাকার কর্পোরেট বেনিফিট। উপরন্তু মারুতি এই গাড়ির স্ট্রং হাইব্রিড ভ্যারিয়েন্টে তিন বছরের এক্সটেন্ডেড ওয়ারেন্টি অফার করছে। আবার এই গাড়ির পেট্রোল ভ্যারিয়েন্টে মিলছে ১৪,০০০-৬৪,০০০ টাকার ডিসকাউন্ট। সিএনজি ভার্সনে দেওয়া হচ্ছে শুধু ৪,০০০ টাকার কর্পোরেট বেনিফিট।

Maruti Suzuki Fronx

Maruti Suzuki Fronx-এর টার্বো পেট্রোল ভ্যারিয়েন্টে ৫৭,০০০ টাকার ডিসকাউন্ট অফার করা হচ্ছে। এর মধ্যে রয়েছে ১৫,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস, ২,০০০ টাকার কর্পোরেট বেনিফিট এবং ৩০,০০০ টাকার ভেলোসিটি এডিশন অ্যাক্সেসরি কিট। Fronx NA পেট্রোল ভ্যারিয়েন্টে ২৭,০০০ টাকা বাঁচানো যাচ্ছে। যেখানে সিএনজি ভার্সনে উপলব্ধ রয়েছে ১২,০০০ টাকার ছাড়।

Maruti Suzuki Jimny

আগের মাসের তুলনায় Maruti Suzuki Jimny তে ডিসকাউন্টের পরিমাণ কমানো হয়েছে। এই লাইফস্টাইল এসইউভি’র প্রতিটি ভ্যারিয়েন্ট বর্তমানে সর্বোচ্চ ৫০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট সমেত কেনা যাচ্ছে।

Maruti Suzuki Baleno

প্রিমিয়াম হ্যাচব্যাক গাড়ি Maruti Suzuki Baleno AMT ভার্সনে মিলছে ৩৫ হাজার টাকার ক্যাশ বেনিফিট, ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ২,০০০ টাকার কর্পোরেট বোনাস। সম্প্রতি এএমটি ভ্যারিয়েন্টের প্রতিটি মডেলের দাম ৫,০০০ টাকা কমানোর কথা ঘোষণা করেছে মারুতি। এই গাড়ির ম্যানুয়াল ও সিএনজি ভ্যারিয়েন্টে মিলছে যথাক্রমে ৫২,১০০ টাকা ও ৩২,১০০ টাকার বেনিফিট।

Maruti Suzuki Ignis

Maruti Suzuki Ignis-এর ৫-স্পিড এএমটি ভার্সনে সর্বোচ্চ ৫৮,১০০ টাকা সাশ্রয় করা যাচ্ছে। যেখানে এর ৫-স্পিড ম্যানুয়াল ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে ৫৩,১০০ টাকার ডিসকাউন্ট।

Maruti Suzuki Ciaz

Maruti Suzuki Ciaz-এর সমস্ত ভ্যারিয়েন্টে ৪৮,০০০ টাকার ডিসকাউন্ট উপলব্ধ রয়েছে। এর মধ্যে ২০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, ২৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৩,০০০ টাকার কর্পোরেট বেনিফিট রয়েছে।

Maruti Suzuki XL6

Maruti Suzuki XL6-এর পেট্রোল ভ্যারিয়েন্টটি গোটা জুন মাসে ৩০,০০০ টাকার ছাড়ে কেনা যাচ্ছে। সবচেয়ে কম ডিসকাউন্ট এতেই দেওয়া হচ্ছে। অফারের আওতায় রয়েছে ১০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট এবং ২০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস। XL6 CNG কিনলে পাওয়া যাবে ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস।

উল্লেখ্য, অঞ্চল ও ডিলারশিপ ভেদে ডিসকাউন্টের অঙ্ক ভিন্ন হতে পারে। তাই গাড়ি কেনার আগে নিকটবর্তী শোরুম থেকে অফারের প্রসঙ্গে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইল আমাদের তরফে।

RELATED ARTICLES

আরও পড়ুন