HomeAutomobileলাখের গাড়ি হাজারে! ক্রেতাদের খুশ করতে ভারতে আকর্ষণীয় স্কিম নিয়ে হাজির হল Kia

লাখের গাড়ি হাজারে! ক্রেতাদের খুশ করতে ভারতে আকর্ষণীয় স্কিম নিয়ে হাজির হল Kia

নগদ অর্থে গাড়ি কেনার ক্ষমতা সকলের থাকে না। এমনকি পাকাপাকিভাবে গাড়ি কেনার পক্ষপাতীও নন অনেকে। তাদের কথা বিবেচনা করে কিয়া ইন্ডিয়া (Kia India) লঞ্চ করল নতুন ওনারশিপ প্রোগ্রাম ‘কিয়া লিজ’ (Kia Lease)। ORIX Auto-র সাথে জোট বেঁধে গাড়ি লিজে দেওয়ার এই পরিষেবা নিয়ে এসেছে কিয়া। এর আওতায় প্রথাগত গাড়ি কেনার পরিবর্তে ভাড়ায় নিয়ে চালানো যাবে। ফলে রক্ষণাবেক্ষণ, বীমা অথবা বিক্রির কোন দায়িত্ব পালন করতে হবে না ক্রেতাকে।

Kia নিয়ে এলো গাড়ি নিজে দেওয়ার পরিষেবা

কিয়া লিজের আওতায় ২৪ থেকে ৬০ মাস পর্যন্ত গাড়ি ভাড়ায় নেওয়া যাবে। এজন্য এক পয়সাও ডাউন পেমেন্ট করতে হবে না। এই পরিষেবার আওতায় কোম্পানি তাদের তিনটি গাড়ি লিজে নেওয়ার অফার দিচ্ছে। এগুলি হল – Seltos, Sonet ও Carens। ভাড়ায় নিতে হলে প্রতি মাসে Seltos-এর জন্য ২৮,৯০০ টাকা Sonet-এর ক্ষেত্রে ২১,৯০০ টাকা এবং Carens-এর জন্য ২৮,৮০০ টাকা দিতে হবে গ্রাহকদের।

লিজের শেষে ব্যবহারের গাড়িটি ফেরত দেওয়া অথবা একটি নতুন কিয়ার গাড়ি কেনার অপশন দেওয়া হবে ব্যবহারকারীকে। দুটির মধ্যে থেকে যে কোনও একটি বেছে নেওয়া যাবে। এমন পরিষেবা আনার একটিই উদ্দেশ্য, তা হচ্ছে সংস্থা গাড়ির বাজারে নিজেদের উপস্থিতি বাড়াতে চাইছে। এমনকি গাড়ি ভাড়া দেওয়ার ক্ষেত্রে ভিন্ন কর্মী এবং কাস্টমার কেয়ার সাপোর্ট যাতে ঠিকঠাক পাওয়া যায়, তা নিশ্চিত করেছে কোম্পানি।

এই প্রসঙ্গে অরিক্স ইন্ডিয়া’র এমডি এবং সিইও বিবেক ওয়াধেরা বলেন, “ভারতে গাড়ি ভাড়ায় দেওয়া এখন একটি ট্রেন্ড। নির্ঝঞ্ঝাটে গাড়ি ব্যবহারের প্রতি আগ্রহ দেখাচ্ছে গ্রাহকরা। লিজিংয়ে একটি কন্ট্র্যাক্টের অধীনে যাবতীয় সুবিধা দেওয়া হয়।” এর আওতায় ফুল সার্ভিস ভেহিকেল, ইন্সুরেন্স ইত্যাদি কোন খরচ দিতে হয় না বলে জানিয়েছেন তিনি।

RELATED ARTICLES

আরও পড়ুন