৫০ মেগাপিক্সেল ক্যামেরা সহ আসছে Tecno Spark 8P, থাকবে ওয়াটার ড্রপ নচ ডিজাইনের ডিসপ্লে

Tecno Spark সিরিজে খুব শীঘ্রই একটি নতুন হ্যান্ডসেট আসতে চলেছে। Spark লাইনআপের আপকামিং সেই স্মার্টফোনের দু’টো ছবিও প্রকাশ্যে এসেছে। বলা হচ্ছে, ডিভাইসটি Tecno Spark 8P নামে আত্মপকাশ করবে। ডিজাইন খুব ইমপ্রেসিভ।

পারস গুগলানি বলে একজন টিপস্টার Tecno Spark 8P-এর ছবিগুলি টুইটারে ভাগ করে নিয়েছেন। জানা গিয়েছে, হ্যান্ডসেটের ডিসপ্লের দৈর্ঘ্য ৬.৬৯ ইঞ্চি৷ ওয়াটারড্রপ নচযুক্ত এই ডিসপ্লে ফুল-এইচডি+ রেজোলিউশন সাপোর্ট করে। নীচের দিক বাদে ডিসপ্লের সব দিকে পাতলা বেজেল রয়েছে।

Tecno Spark 8P-এর রিয়ার প্যানেলে নজরকাড়া ডিজাইন আছে। উপর থেকে ক্যামেরা মডিউলের নীচ পর্যন্ত টেক্সচারড ফিনিশ দেওয়া হয়েছে। আবার বাকি অংশে রয়েছে উল্লম্ব ভাবে অর্থাৎ লম্বালম্বি বা ‘ভার্টিক্যাল’ স্ট্রাইপ। ডিভাইসটির ট্রিপল ক্যামেরা সেটআপের প্রাইমারি সেন্সর ৫০ মেগাপিক্সেলের।

টেকনো স্পার্ক ৮পি-এর অন্যান্য স্পেসিফিকেশনের কথা বললে, এটি হেলিও জি৭০ প্রসেসর এবং ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনে আসতে পারে। পাওয়ার ব্যাকআপের জন্য ৫,০০০ এমএএইচ ব্যাটারি পেতে পারে ফোনটি। এছাড়া সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ডিটিএস স্টেরিও স্পিকারের সাথে আসবে টেকনো স্পার্ক ৮পি।

স্মার্টফোনটি কবে নাগাদ অফিসিয়ালি লঞ্চ হবে, তা এখনও জানা যায়নি। তবে এটি টারকুইজ সায়ান, অ্যাটল্যান্টিক ব্লু, আইরিস পার্পল, এবং কোকোয়া গোল্ড কালার অপশনের মধ্যে থেকে বেছে নেওয়া যাবে বলে মনে করা হচ্ছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন