4000 টাকা ডিসকাউন্ট, ভাইফোঁটায় উপহার দিন এই 50 মেগাপিক্সেল ক্যামেরা ফোন

Tecno Pova 5 Pro এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৪,৯৯৯ টাকা

টেকনো পোভা ৫ প্রো ৫জি (Tecno Pova 5 Pro 5G) অ্যামাজনে অনেক কম দামে পাওয়া যাচ্ছে। তাই আপনি যদি এই সময়ে একটি নতুন ফোন কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে অ্যামাজনের অফারটি কাজে লাগাতে পারেন। Tecno Pova 5 Pro 5G এর উপর লোভনীয় অফার উপস্থিত। এটি ১৪,১০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার সহ বিক্রি হচ্ছে। সাথে অন্যান্য অফারও রয়েছে। বিশেষত্বের কথা বললে, এতে রয়েছে ৬৮ ওয়াট আল্ট্রা ফাস্ট চার্জিং সাপোর্টসহ মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০৮০ প্রসেসর।

Tecno Pova 5 Pro 5G এর দাম ও অফার

টেকনো পোভা ৫ প্রো ৫জি এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৪,৯৯৯ টাকা। তবে এর সাথে এক্সচেঞ্জ এবং ব্যাঙ্ক অফার দেওয়া হচ্ছে। পুরানো ফোন বিনিময় করলে ১৪,১০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। এছাড়া এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড থাকলে ৪,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। আপনি ইএমআই দিয়েও এটি কিনতে পারেন। এর জন্য আপনাকে প্রতি মাসে ৭২৭ টাকা দিতে হবে।

Tecno Pova 5 Pro 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

Tecno Pova 5 Pro 5G ফোনে আছে ৬৮ ওয়াট আল্ট্রা ফাস্ট চার্জিং সাপোর্টসহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এটি ভারতের প্রথম মাল্টি-কালার ব্যাকলিট এআরসি ইন্টারফেস সহ আসা ফোন। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০৮০ প্রসেসর। এই ডিভাইসে ১০টি ৫জি ব্যান্ড সাপোর্ট করে। ফোনটি ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে।

Tecno Pova 5 Pro 5G এর সামনে ৬.৭৮ ইঞ্চি ফুল এইচডি+ ডট-ইন ডিসপ্লে দেখা যাবে। এর রিফ্রেশ রেট ১২০ হার্টজ। ফটোগ্রাফির জন্য এতে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা উপস্থিত। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।