নতুন KTM 390 Duke পৌঁছে গেল শোরুমে, 2022 মডেলে কী আপডেট পেল, দেখে নিন

সম্প্রতি KTM Duke রেঞ্জের প্রতিটি বাইক ভারতে নতুন কালার অপশনের সাথে লঞ্চ হয়েছে। বলতে গেলে, সেগুলির মধ্যে নতুন লুকে সবচেয়ে বেশী আকর্ষণীয় লাগছে KTM 390 Duke মডেলটি। এই স্পোর্টস বাইকের 2022 এডিশন এবার ডিলারশিপে পৌঁছতে শুরু করল। ইন্টারনেটে ছড়িয়ে পড়া একটি ছবিতে শোরুমের বাইরে দুই নতুন রঙের KTM 390 Duke দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে।

KTM 390 Duke মডেলটিতে কালো রংয়ের সঙ্গে অরেঞ্জ ও গ্রে রঙের হাইলাইট যুক্ত ডার্ক গ্যালভানো রঙটি নতুন যুক্ত হয়েছে। এই রঙের জেল্লায় আরো কয়েক গুণ বৃদ্ধি পেয়েছে বাইকটির অ্যাগ্রেসিভ লুক। এছাড়াও নতুন লিকুইড মেটাল রংটিও যথেষ্ট স্টাইলিশ। দ্বিতীয়টি আরও ভাইব্রান্ট দেখতে বলেই মত বাইকপ্রেমীদের।

কালার স্কিমটির অরেঞ্জ হেডল্যাম্প কাউল, টেল সেকশন, এবং ফুয়েল ট্যাঙ্ক এবং গ্রে কালারের ট্যাঙ্ক এক্সটেনশন ও ফ্রন্ট ফেন্ডার আকর্ষণীয় করে তুলেছে একে। অন্যদিকে, ডার্ক গ্যালভানো কালার অপশনে অরেঞ্জ মেইন ফ্রেমের সাথে ব্ল্যাক ও গ্রে বডিওয়ার্ক রয়েছে। নতুন রঙের সমাহার ব্যতীত KTM 390 Duke এর সমস্ত কিছু অপরিবর্তিত৷ কালার অপশনগুলির দাম ২,৯৬,২৩০ টাকা (এক্স শোরুম) রাখা হয়েছে।

মোটরসাইকেলটিকে শক্তি যোগায় ৩৭৩ সিসি লিকুইড কুল্ড ইঞ্জিন, যা ৪২.৯ বিএইচপি ক্ষমতা এবং ৩৭ এনএম টর্ক উৎপন্ন করে। ইঞ্জিনকে সঙ্গত দিতে উপস্থিত অ্যাসিস্ট, স্লিপার ক্লাচ, ও কুইকশিফ্টার-সহ ছয় গতির গিয়ারবক্স। সাসপেনশনের জন্য ডব্লুপি ইউএসডি ফর্ক এবং মনোশক আছে। দুই চাকায় ডিস্ক ব্রেক আছে৷ ফিচারগুলির তালিকায় ব্লুটুথ এনাবেল্ড টিএফটি ডিসপ্লে, ফুল-এলইডি লাইটিং সিস্টেম উল্লেখযোগ্য।