Redmi Note 10S আজ আকর্ষণীয় অফারের সাথে কেনার বিরাট সুযোগ, কোথা থেকে কিনবেন জানুন

গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল Redmi Note 10S। আজ প্রথমবার ফোনটি ফ্ল্যাশ সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে। দুপুর ১২টায় Amazon, Mi.com ও Mi Homes থেকে ফোনটি কেনা যাবে। লঞ্চ অফার হিসাবে রেডমি নোট ১০এস এর ওপর ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এই ফোনে আছে মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও AMOLED ডিসপ্লে।

Redmi Note 10S এর দাম ও অফার

রেডমি নোট ১০এস দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। এর ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১৪,৯৯৯ টাকা। আবার এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ পাওয়া যাবে ১৫,৯৯৯ টাকায়। ফোনটি ডিপ সি ব্লু, ফ্রস্ট হোয়াইট এবং শেডো ব্ল্যাক কালারের সাথে এসেছে।

সেল উপলক্ষ্যে, SBI এর ক্রেডিট কার্ড গ্রাহকরা ইএমআই ট্রানজ্যাকশনে Redmi Note 10S কিনলে ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। আবার ১,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে SBI ক্রেডিট কার্ডের মাধ্যমে সাধারণ ট্রানজ্যাকশনে।

Redmi Note 10S এর স্পেসিফিকেশন

রেডমি নোট ১০এস ফোনটি ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০) পাঞ্চ হোল AMOLED ডিসপ্লে সহ এসেছে। ডিসপ্লের সুরক্ষার জন্য রয়েছে কর্নিং গরিলা গ্লাস ৩ প্রোটেকশন। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড এমএআইইউআই ১২.৫ ওএসে চলে। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর। সাথে আছে Mail-G76 MC4 জিপিইউ। এই ফোনটি IP53 রেটিং প্রাপ্ত, যা জল ও ধুলো প্রতিরোধ করে। সিকিউরিটির জন্য এতে পাওয়া যাবে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

পাওয়ার ব্যাকআপের জন্য Redmi Note 10S আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এর সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে কোয়াড ক্যামেরা বর্তমান। এর প্রাইমারি ক্যামেরা এফ/১.৭৯ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও অন্য তিনটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স (এফ/২.২), ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর (এফ/২.৪) ও ২ মেগাপিক্সেল মাক্রো সেন্সর (এফ/২.৪)। সেলফি ও ভিডিও কলের জন্য এতে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা (এফ/২.৪৫) আছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন