Holi উপলক্ষে পুরো 2 মাস পর্যন্ত ফ্রি ইন্টারনেট পরিষেবা দিচ্ছে এই সংস্থা

হোলি অফারে Excitel এর গ্রাহকরা 6 মাসের প্ল্যানের সাথে 1 মাস এবং 12 মাসের প্ল্যানের সাথে 2 মাসের পরিষেবা পেয়ে যাবেন একদম বিনামূল্যে।

আগামীকাল দেশ জুড়ে পালিত হতে চলেছে হোলি। আর গ্রাহক বৃদ্ধি করতে বেশিরভাগ সংস্থাই বিভিন্ন উৎসব উপলক্ষে নানান অফার দিয়ে থাকে। এই কারণেই, ভারতের অন্যতম দ্রুত বর্ধনশীল ইন্টারনেট পরিষেবা প্রদানকারী (ISP) Excitel-ও তার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে হোলি ধামাকা অফার, যা চলবে আগামী 25 মার্চ 2024 পর্যন্ত। এই অফারের অধীনে গ্রাহকেরা পেয়ে যেতে পারেন বিনামূল্যে 2 মাস পর্যন্ত ইন্টারনেট পরিষেবা। এছাড়াও, এই অফারে Excitel-এর তরফ থেকে গ্রাহকদের জন্য থাকছে আরো আকর্ষণীয় অফার।

Excitel এর হোলি ধামাকা অফার

হোলি অফারে এক্সাইটেলের গ্রাহকরা 6 মাসের প্ল্যানের সাথে 1 মাস এবং 12 মাসের প্ল্যানের সাথে 2 মাসের পরিষেবা পেয়ে যাবেন একদম বিনামূল্যে। তবে মনে রাখতে হবে, এই অফারটি কেবলমাত্র ২০০ এমবিপিএস এবং ৩০০ এমবিপিএস প্ল্যানের ক্ষেত্রেই প্রযোজ্য।

Excitel এর প্ল্যানগুলির দাম

এক্সাইটেলের 6 মাসের দুটি প্ল্যান উপস্থিত, যথা- ২০০ এমবিপিএস প্ল্যান এবং ৩০০ এমবিপিএস প্ল্যান। আর এই প্ল্যান দুটির জন্য আপনাকে প্রতি মাসে খরচ করতে হবে যথাক্রমে, 499 টাকা এবং 549 টাকা। তবে মনে রাখতে হবে, এই প্ল্যানগুলি রিচার্জ করতে হলে একবারেই 6 মাসের অর্থ প্রদান করতে হবে।

প্রসঙ্গত, ১২ মাসের ২০০ এমবিপিএস প্ল্যান এর জন্য প্রতিমাসে ব্যবহারকারীকে খরচ করতে হবে ৪২৪ টাকা এবং ৩০০ এমবিপিএস প্ল্যানের জন্য প্রতি মাসে গ্রাহককে দিতে হবে ৪৭৪ টাকা।

তবে, আপনি যদি হাইস্পিড ইন্টারনেট ব্যবহার করতে চান, তাহলে এক্সাইটেল-এর কাছে ৪০০ এমবিপিএস-এর প্ল্যানও উপস্থিত। এর সাথে ওটিটি এবং টিভি কাটার প্ল্যানও অন্তর্ভুক্ত আছে। প্রসঙ্গত উল্লেখ্য, এক্সাইটেল এখন ভারতের অনেক শহরেই উপলব্ধ, আর আশা করা যায় খুব শীঘ্রই দেশের আরো রাজ্যে তারা দ্রুত ছড়িয়ে পড়বে।